Connect with us

Tollywood

Mimi Chakraborty: রাজ চক্রবর্তী অতীত! বিদেশী পুরুষকেই মনে মনে ভালবেসে ফেলেছেন মিমি চক্রবর্তী! কে নায়িকার মনের মানুষ? ফাঁস করে দিলেন ইন্ডাস্ট্রির বান্ধবী

Published

on

রাজ চক্রবর্তী অতীত! বিদেশী পুরুষকেই বিয়ে করবেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী। আপাতত কাজ নিয়ে প্রচন্ড ব্যস্ত এই জনপ্রিয় টলিউড নায়িকা। সামনেই গেছে দুর্গাপুজো আর এই পুজোয় বাড়িতে সকলের সঙ্গে মনের আনন্দে সময় কাটিয়েছেন তিনি। মায়ের শাড়ি পরে অষ্টমীর দিন অঞ্জলি দেওয়া থেকে শুরু করে বাড়ির পুজোয় হাত লাগানো সমস্ত আয়োজনেই দেখা গিয়েছে মিমি চক্রবর্তীকে।

I am ready to work with Raj in the future: Mimi Chakraborty - Hindustan  Times

তবে নায়িকার এই নজর কাড়া লুকগুলি থেকে ভক্তদের মনে আশা ছিল এবার হয়তো কেউ প্রেমে পড়বে নায়িকার। কিংবা এবার হয়তো নায়িকা নিজের মনের মানুষের নাম সামনে আনবেন। যদিও জনপ্রিয় টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকে নায়িকা বরাবর বলে এসেছেন তিনি হ্যাপিলি সিঙ্গেল।

Mimi Chakraborty | Mimi Chakraborty accused the organizers of Kolkata  International Film Festival for not inviting her properly dgtl - Anandabazar
শুধু এটুকুই নয় এমনটাও জানিয়েছিলেন যে ভালো পাত্রের সন্ধান থাকলে যেন সরাসরি তার বাবা-মায়ের সঙ্গে যোগাযোগ করা হয়। অর্থাৎ বিয়ে নায়িকা করবেন এটা নিশ্চিত। কিন্তু আসল কান্ড ঘটল সেই নাম্বার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে গিয়ে। সেখানে নায়িকার হাঁড়ির খবর ফাঁস করে দিলেন ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় অভিনেত্রী এবং মিমির বন্ধু।

Mimi impresses Raj with her crooning talent
সম্প্রতি রচনা ব্যানার্জীর সঙ্গে আড্ডা দিতে এবং মজার খেলা খেলতে হাজির হয়েছিলেন মিমি, পার্নো মিত্রসহ ইন্ডাস্ট্রির বেশ কিছু জনপ্রিয় অভিনেত্রীরা। সেখানে এই নায়িকা পাশ করে দিলেন যে মিমির নাকি এদেশী পুরুষ নয় বরং বিদেশী পুরুষ পছন্দ। হ্যাঁ, এটা ফাঁস করে দিয়েছেন পার্নো মিত্র।

Didi No. 1 | Bangla Game Show | Season 8 | Mimi Nusrat Payel Tanushree  Choruibhati Special | Episode - YouTube
ঠিক সেই মুহূর্তে লজ্জায় লাল হয়ে গেলেন মিমি চক্রবর্তী। বোনুয়া নুসরত নিজেও জানান যে ধুতি পাঞ্জাবি পরা কোন ইন্টারন্যাশনাল পুরুষই স্থান নিতে পারবে তার বান্ধবীর হৃদয়ে। কিন্তু হাজার চেষ্টা করেও নায়িকার স্বপ্নের সেই পুরুষের সন্ধান পাওয়া গেল না। মুখ খুললেন না মিমি।

Mimi Chakraborty Age, Height, Family, Education, Boyfriend

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending