Connect with us

Tollywood

Mimi Chakraborty: প্রকাশ্যে এলো মিমির শব্দবিহীন গানের রহস্য, দেখে নিন কেন অভিনেত্রী এই ভিডিও দিয়েছিলেন! গানটা শুনলেই চমকে যাবেন

Published

on

বাংলা চলচ্চিত্রে বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মিমি চক্রবর্তী। মিমি অভিনেত্রীর সাথে সাথে একজন সাংসদ। তবে তিনি যে ভালো গান করেন সেই প্রমাণও তিনি দিয়েছেন দর্শকের সামনে। সম্প্রতি খবরের শিরোনামে সব সময় থাকছেন মিমি। কখনো তার বলিউডে পা দেবার খবর আবার কখনো তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা শব্দবিহীন ভিডিও এইসব নিয়েই খবরের শিরোনামে থাকেন তিনি।

প্রসঙ্গত বেশ কিছুদিন আগে মিমি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও দেন যেখানে দেখা যাচ্ছে লাল পাড়ের সাদা শাড়ি পড়ে কাঁধে ঢাক নিয়ে কিছু একটা গান গাইতে গাইতে নাচছেন মিমি। কিন্তু সেই ভিডিওতে কোন শব্দ ছিল না। আর তাই নিয়েই নেটিজেনরা একাধিক কটাক্ষ করে মিমিকে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

তবে অভিনেত্রী সেই কটাক্ষের জবাব দিয়ে কিছুদিন পরেই একটি ভিডিও দ্বারা বলেন যে তার একটি নতুন গান আসতে চলেছে। যা ২৪শে সেপ্টেম্বর প্রকাশ্যে আসবে এবং শুনতে পাওয়া যাবে সেই দিনই। আর তারপর থেকেই মিমি ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিল যে কবে আসবে মিমির এই পুজোর গান।

এরই মধ্যে গতকাল মিমির পুজোর গান সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে। দেখা যাচ্ছে মিমি একটি হলুদ লেহেঙ্গা পরে বনেদী বাড়ির পুজোর ঠাকুর দালানে গান গাইতে গাইতে নাচছেন। আর সেই দেখেই অভিনেত্রীর অনুরাগীরা প্রশংসায় ভরিয়েছেন তাকে। ‘বছর ঘুরে আবার পুজো’ এই গানেই মিমি সহ মিমির নাচের দলও এখানে নেচেছেন। পুজো আসতে আর বেশি দিন বাকি নেই আর এই গান প্রকাশে আসতেই তা পুজোর গানের মধ্যে পুজোর একটা উন্মাদনা রয়েছে যা নেটিজেনদের বেশ টানছে। তবে অভিনবত্ব কতটা রয়েছে সেই নিয়ে উঠছে প্রশ্ন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

প্রসঙ্গত কয়েকদিন আগে মিমি একটি হলুদ লেহেঙ্গা পরে ঠাকুরের সামনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছিলেন। আর তাই নিয়েও অভিনেত্রীকে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। ছবিটিতে অভিনেত্রী মা দুর্গার সামনে দাঁড়িয়ে ক্যাপশনে লিখেছিলেন “মা আসছেন”। কিন্তু তাতে মা দুর্গার মূর্তিটি আড়াল হয়ে গিয়েছিল তাই দেখেই একাধিক সমালোচনা করেছিল নেটিজেনরা। তবে এবার দেখার মিমির এই নতুন গান নেটিজেনদের কতটা মন ভরাতে পারে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending