Connect with us

Tollywood

Mir Afsar Ali: ছেড়েছেন রেডিও জকি’র চাকরি, এখন বাসায় বসে বাসন মাজার প্র্যাকটিস করছেন মীর আফসর আলি! কোন কাজই ছোট নয়, প্রমাণ দিলেন মীর ভাই

Published

on

কয়েক মাস আগেও সকালে একজনের গলা শুনে ঘুম ভাঙতো বাঙালির। রেডিও মিরচিতে সকাল ম্যান এর গলা না শুনলে ঠিক ভালো লাগত না অফিস যাত্রীদের। কিন্তু হঠাৎ করে মীর সিদ্ধান্ত নেন ছেড়ে দেবেন রেডিও জকির চাকরি। অনেক বছর তো হল, এবার হয়তো নতুন কিছু এক্সপ্লোর করবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

হঠাৎ করে কিছুদিন পরে তারপরে তাকে পশ্চিমবঙ্গ পুলিশের পোশাকে দেখা গেছিল। অনেকে ভয় পেয়ে ভেবেছিল যে তাহলে এবার মীর পুলিশ প্রশাসনে জয়েন করে নিলেন নাকি? তার আগামী ওয়েব সিরিজের লুক ছিল এটি। অর্থাৎ এটা বোঝাই যাচ্ছে যে এবার মীর পুরোপুর ি অভিনয়কে পেশা হিসেবে নিতে যাচ্ছেন। তার গলা খুব মিস করছেন সকলে কারণ সানডে সাসপেন্স তাকে ছাড়া একদম মানায় না। তবে উত্তরসূরিদের জায়গা ছাড়তেই হয় সেই জন্য মীর এখন অভিনয়ে নিজের হাত পাকাবেন।

কিন্তু তার আগে অন্য কোথাও হাত পাকাচ্ছেন মীর। তিনি এখন রান্নাঘরে বাসন মাজতে ব্যস্ত। আপনারা ঠিকই শুনেছেন, যার মাস গেলে লক্ষাধিক টাকা উপার্জন হবে তিনি এখন রান্নাঘরে বাসন মাজছেন। হঠাৎ করে তার ভিডিও দেখে অনেকেই বলছেন যে, বৌদি কি বাসন মাজতে বলল দাদা? কারোর আবার প্রশ্ন, তুমি এখন সবকিছু ছেড়ে বাসন মাজছ?

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

তবে তার পুরো ভিডিওটি দেখলে এবং কথা শুনলে বুঝতে পারবেন যে ভিডিওটির গুরুত্ব একদম অন্যরকম।নিজের স্ট্রেস কমানোর জন্য তিনি বাসন মাজেন এবং এটা পরীক্ষিত সত্য যে আপনার যদি খুব স্ট্রেস ফিল হয় তখন যদি আপনি কোন ঘরের কাজ করেন বিশেষ করে বাসন মাজেন তাহলে আপনার স্ট্রেস লেভেল অনেকটা কমে যায়। সেই কথাই মীর নিজের ভিডিওতে উল্লেখ করেছেন এবং অনেকেই তাকে সাপোর্ট করেছেন। অভিনেতা রোহন ভট্টাচার্য লিখে যে তিনিও এরকম ঘরের কাজ করেন যখন তিনি অতিরিক্ত মানসিক চাপ ফিল করেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending