Tollywood

Mir: স্ত্রীকে ছেড়ে এবার অন্য নারীর প্রেমে মশগুল মীর! সোশ্যাল মিডিয়ায় সেই সুন্দরী মহিলার উল্লেখও করলেন ফলাও করে! সঙ্গে আবেগঘন পোস্ট

বাঙালির কাছে একটা সময় রেডিও মানেই ছিল মীর। কিন্তু দীর্ঘ ২৮ বছর পর নিজের সেই রেডিওর চাকরি ছেড়ে নিজের গল্পের চ্যানেল খুলেছেন মীর। কিন্তু এতদিনে তার যে অগুন্তি ভক্ত তারা তো সেই রেডিও থেকেই হয়েছে। কিন্তু সেই রেডিওতে যোগ দেওয়ার প্রথমদিকের গল্প কেমন ছিল! সম্প্রতি একটা ছোট্ট কথা সেভাবেই মনে করেছেন মীর।

তার একটি পোস্ট ফেসবুক জুড়ে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছে। ১৯৯৫ সালের ১২ ই জানুয়ারি গত ১২ই জানুয়ারি দেখলে ২৮ বছর আগে ওই দিনটিতেই রেডিও জকি মীর আফসার আলী প্রথম তার সুন্দরী শ্রোতার মুখোমুখি হয়েছিলেন। যা তিনি আজও মনে রেখে দিয়েছেন।

সামনেই আসছে প্রেমের মরশুম। চলতি মাসের ২৬ তারিখে সরস্বতী পুজো। বাঙালির কাছে সেটি হল প্রেম দিবস। তার আগেই প্রেমের বার্তা নিয়ে মিষ্টি স্মৃতি ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে সকলের প্রিয় সঞ্চালক মীর। আর তার এই সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে অনুরাগীরাও মুগ্ধ। তার ভক্তদের কাছে সে সব সময়ই একজন মাটির মানুষ। এত বড় একজন তারকা হয়েও তিনি সাধারণভাবে থাকতেই পছন্দ করেন।

কিন্তু মীর এমন কী পোস্ট করলেন যা দেখে হইচই পড়ে গেল সোশ্যাল মিডিয়াতে! সম্প্রতি তার জীবনের একটি বিশেষ দিন স্মরণ করেছেন এবং লিখেছেন, ‘তখন সবে রেডিওতে বাজে বকা শুরু করেছি। ঠিকঠাক সাজিয়ে গুছিয়ে কথা বলতে গিয়ে বেশ হোঁচট খেতাম। ভুল করতাম বারবার। তারই মধ্যে একদিন হঠাৎ বেহালা সেনহাটি থেকে দারুণ সুন্দর হাতের লেখায় একটা চিঠি পেলাম। খামের তলায় নাম, সুব্রতা রায়।’ তবে কে এই সুব্রতা রায়?


মীরের কাছে যার জায়গা ভক্তের থেকেও কিন্তু অনেক বেশি। দীর্ঘ ২৮ বছর ধরে মীরের অনুরাগী তিনি। তবে সম্প্রতি সেই বেসরকারি রেডিওর চ্যানেল ছেড়ে দিয়েছেন মীর। এতদিন ধরে একদিনের জন্য মীরের অনুষ্ঠান মিস করেননি সুব্রতা। কিন্তু এবার যখন মীর রেডিও থেকে বেরিয়ে এসে নিজের গল্প বলার চ্যানেল খুলেছেন। আর তখনই সুব্রতার কথা মনে পড়েছে তার। এবার তিনি লিখেছেন, ‘আজ ২৮ বছর হয়ে গেল… রেডিও নেই। কিন্তু গপ্পো MIR-এর ঠেক আসছে। সুব্রতা, তুমি শুনবে তো?…’

Nira