Tollywood

Goppo Mir er Thek: রেডিও ছেড়ে খুলেছেন গপ্পো মীরের ঠেক, এবার যে কোনোদিন সেটাও বন্ধ হওয়ার জোগাড়! মীরই জানালেন বড় খারাপ খবর

রেডিও ছেড়েছেন সকাল ম্যান মীর আফসার আলি (Mir Afsar Ali)। তবে ‘গপ্পো’ বলে মানুষকে মুগ্ধ করা ছাড়েননি। যে সকাল ম্যান মীরের গলা শুনেই ঘুম ভাঙত শহরবাসীর, সেই মীর এখন নিজের ঠেক খুলেছেন গল্পের। নাম গপ্পো মীরের ঠেক (Goppo Mir er Thek)। বাঙালিদের কাছে সানডে সাসপেন্স শোনার উত্তেজনা যতটা থাকতো মীরের গলায় ঠিক ততটাই গপ্পো মীরের ঠেক- এর ক্ষেত্রেও।

mir goppo mirer thek

২৩ সে জানুয়ারি মীর কন্যা মুসকানের জন্মদিনেই উদ্বোধন হয় গপ্পো মীরের ঠেক- এর। খাস খবর, মির্চি , মীরাক্কেল সমস্ত অনুষ্ঠানেই নিজের ছাপ রেখে চলা মীর এখানেও ব্যর্থ হলেন না। হতাশ করলেন না নিজের শ্রোতা বন্ধুদের। মীরের নিজস্ব ইউটিউব চ্যানেলে হয় এই বিশেষ আড্ডা।

যদিও হস্যকৌতুক অভিনেতা গল্প দিয়েই শুধু নয়, নিজের অসাধারণ কিছু পোস্ট দিয়েও সোশাল মিডিয়াকে নিজের জাদুতে বুঁদ করে রাখেন। বলা ভালো রাখতে পারেন। মাঝে মাঝে মজার পোস্ট করেন যেগুলো ভাইরাল হয় হুড়মুড়িয়ে।

এবারও ঠিক সেটাই হলো। কিন্তু মজার পোস্ট কি? শিরোনাম পড়ে নিশ্চয় অনেকের মন খারাপ হয়ে গেছে। আবার অনেকে ভাবতে শুরু করে দিলো তবে কি মীরের নিজস্ব ইউটিউব চ্যানেলে গপ্পো মীরের ঠেকের দরজা বন্ধ হতে চলেছে? তাদের জন্যেই এই বিশেষ পোস্ট। কারণ মীর নিজেই লিখেছেন যে যে কোনোদিন ঠেক বন্ধ হয়ে যেতে পারে। হাড়ের মাধ্যমে তিনি উস্কে দিয়েছেন জল্পনা।

না ভয়ের কিছু নেই। এই পুরোটাই একটা মজার পোস্ট। ভিডিওটি এখন ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। ভালো করে ভিডিওটি দেখে লক্ষ্য করা যাবে ফেসবুকে যে পোস্ট শেয়ার করেছেন মীর তাতে বক্সিং ব্যাগ জড়িয়ে ধরে রয়েছেন তিনি। জিম করতে গিয়ে কাহিল অবস্থা হয়েছে তার। আর তাতেই ক্যাপশনে যদি ঠেক কোন দিন বন্ধ হয়ে যায় ফিটনেস কোচ অরিজিত তার জন্য দায়ী। ভিডিওটির সঙ্গে তিনি যে গান যোগ করেছেন সেটা আরও বেশি এই ভিডিওটির মজা বাড়িয়ে দিয়েছে। তাতে শোনা যাচ্ছে “তোর কুন কুন জায়গায় ব্যথা গো বান্ধবী ললিতা”। এর থেকেই তিনি ইঙ্গিত দিচ্ছেন যে জিম করে শরীরের বিভিন্ন জায়গায় এমন ব্যথা হয়েছে যে এরপর আর কথা বলার মত বা গল্প শোনানোর মতো অবস্থায় তিনি নেই।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

Titli Bhattacharya