Connect with us

Tollywood

Mir-Deblina: মীরের সামনে জিমে নির্মম অত্যাচার দেবলীনার উপর! তবুও থামলেন না মীর, সেই ভিডিও ক্যামেরাবন্দি করে নিজের সোশ্যাল মিডিয়া ছাড়লেন, কটাক্ষ নেটিজেনদের

Published

on

এই মুহূর্তে টলিউডের একজন মুখ চেনা অভিনেত্রী হলেন দেবলীনা কুমার। যাকে বেশ কিছু ধারাবাহিকে পার্শ্বর চরিত্রের অভিনয় করতে দেখলেও সম্প্রতি তাকে স্টার জলসা ধারাবাহিক সাহেবের চিঠিতে ভিলেনের চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে। আর যে চরিত্রটি অভিনয়ের মাধ্যমে বেশ ভালোই ফুটিয়ে তুলেছেন দেবলীনা। প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে মেয়েটি জেন্ডার তার অভিনয়ের প্রশংসা করেন।

Mir Afsar Ali: এবার এক নারীর উপর অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন মীর! -  CINEBANGLA.IN

আরো অনেকেই জানেন টলিউডের পা রাখার আগে দেবলীনা তার নিজের অনেকটাই ওজন কমিয়েছেন। তাকে প্রায় সময় দেখা যায় জিমে ঘাম ছড়াতে অথবা সাইক্লিং করতে। এবার সেই জিমেই দেখা গেল তার উপর অত্যাচার হতে। আর সেখানেই সেই ভিডিও ক্যামেরায় বন্দি করলেন মীর। আর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

এই ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করে মীর ক্যাপশনে লিখলেন, ‘ভাইফোঁটার দিনও এরকম নির্মম কি করে হতে পারে @fitnesscoach_arijeet??? দেবলীনা কুমার তুমি রকস্টার। আমার সব সহমর্মিতা তোমার সঙ্গে রইল।’

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

আর সেই ভিডিওর পরিপ্রেক্ষিতে দেবলীনা লিখলেন, ‘থ্যাঙ্ক গড এই অত্যাচার তুমি ক্যামেরাবন্দি করেছ’। এক নেট-নাগরিক লিখলেন, ‘তীব্র প্রতিবাদ জানাই। গলা পর্যন্ত খেটে হাঁসফাস করার দিনে এ কীরকম অত্যাচার’!

ভিডিওটিতে দেখা যাচ্ছে।দেবলীনা স্লেড পুল করছেন । আর বারবার তিনি বলছেন ‘হবে না’। কিন্তু একদমই ছাড়তে রাজি নন জিমের ইনস্ট্রাকটর। আর উল্টোদিকে বারবার হাল ছেড়ে বসে পড়ছেন দেবলীনা, আর তাকে টেনে টেনে তুলছে ইনস্ট্রাকটর। আর তখনই ক্যামেরার পিছন থেকে মীর বলেন, ‘এই একদম গায়ে হাত দেবেন না। যমের দুয়ারে দেখছি আমাদেরই কাঁটা দিতে হবে।’ তারসঙ্গে দেবলীনাকে তিনি পরামর্শ দেন, ‘তুমি এই অত্যাচার থেকে বাঁচতে ফোঁটা দিয়ে দাও ওকে’। এরপরে এই মীর ইন্সট্রাক্টর কে জিজ্ঞাসা করে যে এতে কত কেজি ওজন রয়েছে? তখন জানা যায় যে এটা তে ৫০ কেজির ওজন রয়েছে তার ওপরে দাঁড়িয়েছিলেন ইন্সট্রাক্টর। আর এই পুরোটাকে টানছিলেন দেবলীনা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending