Tollywood

Miss Jojo: সামনে থেকে দেখে মোটা লাগলেও পিছন থেকে কিন্তু কোয়েল মল্লিক! ফিগার নিয়ে প্রশ্ন করতেই রচনাকে ধুয়ে দিলেন মিস জোজো

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় গায়িকা হলেন মিস জোজো। বর্তমানে তাকে সেভাবে গান গাইতে না দেখা গেলেও এখনো তার এমন অনেক গান রয়েছে যা মানুষ মনে মনে গুনগুনায়। দারুন গান গাওয়ার পাশাপাশি জোজো একজন খুব মজার মানুষ। সব বিষয় নিয়ে শুরু করে নিজের অতিরিক্ত ওজন নিয়েও মজা করতে ছাড়েন না তিনি। একবার যেমন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে গিয়ে রচনা ব্যানার্জীর সঙ্গে নিজের ওজন নিয়ে মজা করেছিলেন।

তাকে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখা গিয়েছে বেশ কয়েকবার। তবে এই এপিসোডের একটি অংশ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর তা দেখে রীতিমতো হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।ভিডিওয় দেখা গিয়েছে, রচনাই প্রথমে জোজোর ওজন বেড়ে যাওয়ার প্রসঙ্গটি তোলেন। এরপর গায়িকার জবাব শুনে হাসি চাপা দায় হয়ে যায় সকলের।

Miss jojo

‘দিদি নম্বর ১’ সঞ্চালিকা বলেছিলেন, এখনকার জোজোর সঙ্গে ২০-২২ বছর আগের জোজোর অনেক তফাৎ রয়েছে। একথা শুনেই গায়িকা বলে ওঠেন, তিনি বাড়ি যেতে চান। মঞ্চে তখন হাসির রোল উঠে গিয়েছে। তিনি জানান, তার ওজন বেড়ে যাওয়ার একটি প্রধান কারণ হল বিরিয়ানি। আর তিনি এটি কিছুতেই ছাড়তে পারবেন না।

এরপর মজার সুরে জোজো বলেন, মেদিনীপুর, বহরমপুরে তিনি যখন শো করতে যান তখন অনেক মানুষ তাঁর গান শুনতে আসেন। মঞ্চে যখন তিনি গান করতে ওঠেন, তখন একেবারে সামনের লোকটির তাঁকে মোটা মনে হলেও, একেবারে পিছন সারি থেকে তাঁকে কিন্তু কোয়েল মল্লিকের মতোই দেখায়।

Nira