Connect with us

Tollywood

Mithai Actress Comeback: ঠাকুমার রোল না করে মাঝপথেই ‘মিঠাই’ ছেড়ে চলে যাওয়ায় হয়েছিল দর্শকদের মন খারাপ! এবার জি বাংলারই নতুন ধারাবাহিকে ফিরছেন ‘এই অভিনেত্রী

Published

on

জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে গত দেড় বছর ধরে তালিকায় নাম রয়েছে মিঠাই ধারাবাহিকের। প্রথমে মিঠাই আর উচ্ছে বাবুর গল্প আর এখন মিঠি আর উচ্ছে বাবুর গল্প নিয়ে একদম জমে উঠেছে সিরিয়াল। টিআরপি যেমনই হোক না কেন, ধারাবাহিকটির জনপ্রিয়তা নিয়ে কোনো প্রশ্নই ওঠে না।

সিদ্ধার্থ-মিঠাই তো বটেই, জি বাংলার এই সিরিয়ালের প্রত্যেকটি চরিত্র দর্শকদের খুব কাছের ও মোদক পরিবারের সদস্যদের উপস্থিতিতে নতুন মাত্রা পেয়েছে মনোহরা। এমনিতে বিভিন্ন সিরিয়ালে নায়ক নায়িকাদের আসা যাওয়া লেগেই থাকে। কেউ সিরিয়াল ছেড়ে চলে যাচ্ছে আবার কেউ সিরিয়ালে যোগ দিচ্ছে মাঝপথে নতুন চরিত্র হয়ে।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

মাঝখানে এমনই একটি জনপ্রিয় চরিত্র হঠাৎ করে সিরিয়াল থেকে বিদায় নিয়েছিল। সরিয়ে দেওয়া হয়নি বরং সেই অভিনেত্রী নিজেই সরে গিয়েছিলেন। এমনই একটি চরিত্র হল ‘পিপি’ অর্থাৎ ‘অপা’ চরিত্রটি।

দীর্ঘদিনের টেলিভিশনের জনপ্রিয় মুখ হলেন অর্পিতা মুখার্জি। এই সিরিয়ালে তিনি সিদ্ধার্থর পিসির ভূমিকায় অভিনয় করছিলেন। তবে হঠাৎ করেই সিরিয়াল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন যা চমকে দিয়েছিল দর্শকদের। খলচরিত্র দিয়েই অভিনয় জীবনে পা রেখেছিলেন তিনি। যদিও এই সিরিয়ালে তার চরিত্র খলনায়িকা ছিল না।

Mithai | Premiere Episode 122 Preview - May 09 2021 | Before ZEE Bangla |  Bangla TV Serial - YouTube

‘মিঠাই’য়ের হাত ধরে দর্শকদের থেকে এত ভালোবাসা, এত জনপ্রিয়তা পেলেও মাঝপথেই সেই সিরিয়াল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। এর কারণ হিসেবে অর্পিতা জানিয়েছিলেন যে এই বয়সে ঠাকুমার চরিত্রে অভিনয় করতে চান না বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Godhuli Alap (Star Jalsha) Serial - Cast, Actor, Actress, Real Names,  Photos, Roles, Telecast Time & more

তবে দর্শকদের আবার খুশি করতে টেলিভিশনে ফিরছেন অর্পিতা। আবার জি বাংলার এক সিরিয়ালে ফিরে আসছেন এই অভিনেত্রী। যদিও সেই সিরিয়াল একেবারে নতুন সিরিয়াল। নাম ‘তোমার খোলা হাওয়া’। জি বাংলায় ১২ ডিসেম্বর থেকে রাত ৯:৩০টায়, সোম থেকে শুক্র’ এই সিরিয়াল দেখতে পাবেন আপনারা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending