Bangla SerialTollywood

Mithai Funny: আজকালকার মেয়ে হয়েও সব সবজির নাম জানে মিঠাই! হাত দিয়েই চিনে ফেললো পটল! “মেয়ে আমাদের এক্কেবারে সংসারী”, মিঠাইয়ের প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

জি বাংলার মিঠাই ধারাবাহিক দর্শকদের এতটাই আপন হয়ে গিয়েছে যে মিঠাইকে নিয়ে কোন খবর সামনে এলেই তারা একেবারে হামলে পড়ে। সেটা কোন ভিডিও হোক বা কোন পোস্ট হোক যেটা মিঠাইকে কেন্দ্র করে সব ক্ষেত্রেই তারা দিদিভাইয়ের ব্যাপারে কোনরকম খারাপ কথা শুনতে রাজি নয়। এটাকেই হয়তো বলা হয় ডাই হার্ড ফ্যান।

আরে নিজের এই ভক্তদের জন্য মিঠাই কি না কি করতে পারে। মজার মজার ভিডিও বা পোস্ট শেয়ার করার পাশাপাশি বিভিন্ন মজার খবরে থাকতে ভালোবাসে মিঠাই রানী। মাঝে মাঝেই নানা রকম কাণ্ড করে বসে সে।

640x360 bf16f4d8 110d 4b99 a902 4bf72fa66f54

এবার দেখা গেল একটি ভিডিওতে সম্প্রতি মিঠাই অভিনেত্রী সৌমীতৃষা শুটিং এর বাইরে একটি মজার খেলা খেলছে। সেটা এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকার দেওয়ার সময়ই ঘটেছে। ভিডিও দেখে সকলেই আনন্দে আত্মহারা এবং অনুরাগীরা বেশ মজা পেয়েছে।

00000006630afb77a1514da9939d91fd206542fe
দেখা গেছে মিঠাইয়ের চোখে পট্টি পরানো এবং সে অবস্থায় তার হাতে একটি সবজি তুলে দেওয়া হয়েছে যেটা তাকে আকার বুঝে অনুমান করতে হবে সবজির নাম। অনেকক্ষণ হাত দিয়ে ঘাটাঘাটি করে সেই সবজিটা এবং তারপর বলে দেয় এটা পটল। এক্কেবারে সঠিক উত্তর দিয়েছে এই নায়িকা।

mithai funny scene

ভিডিওটা ভাইরাল হওয়ার পরেই দর্শকরা বলছে যে মিঠাই রানী এক্কেবারে সংসারী মেয়ে হয়ে উঠেছে চরিত্রটি করতে করতে। নইলে আজকালকার দিনের মেয়েরা সহজে পটলের নাম বলতে পারে না। কারণ আজকাল ফাস্ট ফুডের জমানা।

Nira