Tollywood

Mithai Live: লাইভে আসছে মিঠাই, ঠিক এই সময়ে চোখ রাখুন জি বাংলার পর্দায়! করবে কোন বিশেষ ঘোষণা?

অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু বর্তমানে বাঙালির অন্যতম প্রিয় এবং পছন্দের অভিনেত্রী। নিজের দুষ্টু মিষ্টি অভিনয় দিয়ে অত্যন্ত সহজে দর্শকদের মন তিনি জিতে নিয়েছেন এই মিষ্টি চেহারার অভিনেত্রী। উল্লেখ্য, জনপ্রিয় ‘মিঠাই’ ধারাবাহিকের সৌজন্যে এই মুহূর্তে সৌমীতৃষার সাফল্য, খ্যাতি আকাশছোঁয়া। তাঁর ভক্তসংখ্যা এখন দেশের গন্ডি পেরিয়ে প্রতিবেশী দেশ বাংলাদেশ পর্যন্ত পৌঁছে গেছে।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবথেকে নজরকাড়া জুটি হল‌ আদৃত-সৌমীতৃষা জুটি। উচ্ছে বাবু ও মিঠাইয়ের প্রেমের রসায়নে বুঁদ ছিল বাঙালি দর্শক সমাজ।‌‌ একটা সময় টেলিভিশনের পর্দায় এই মিঠাইকে হারানো ছিল দুঃসাধ্য কাজ। একটা সময় টিআরপি কুইন বলা হত মিঠাইকছ। টিআরপি তালিকায় প্রথম স্থান থেকে তাঁকে টলানো যে ঠিক কতটা কষ্টকর তা হাড়েহাড়ে বুঝতে পারত বিভিন্ন চ্যানেলে চলা ধারাবাহিকগুলি। তবে এখন আগের মতো টিআরপি না থাকলেও এখনও স্লট লিডার মিঠাই।

আর সবার আদরের মিঠাইরানীর বিষয়ে জানতে ভীষণভাবে কৌতুহলী তাঁর ভক্তকুল। তিনি অকপটে বলেন কাজই এখন তাঁর সবথেকে বড় প্রায়োরিটি। সেটাও তিনি বিভিন্ন সময়ই জানিয়েছেন। এই বিপুল আকাশছোঁয়া সাফল্যের পরেও পা মাটিতে রাখতেই বেশি ভালোবাসেন সৌমীতৃষা। তাঁর বিষয়ে জানতে ভীষণ রকম ভাবে কৌতুহলী আম জনতা।

আর এবার নিজের সেই সমস্ত ভক্ত অনুরাগীদের প্রশ্নের উত্তর দিতে আসছেন সৌমীতৃষা। ব্যক্তি জীবন, প্রেমের জীবন থেকে কাজের জীবন সবকিছু নিয়েই অকপট হতে আসছেন টেলিভিশনের প্রিয় মিঠাইরানী ওরফে সৌমীতৃষা কুন্ডু। আজ বিকেল ঠিক ৫.৪০ মিনিটে জি বাংলার পর্দা থেকে লাইভ হবে তিনি। আর তাঁর সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ থাকবে আপনার। লাইভের কমেন্ট সেকশনে আপনিও আপনার প্রিয় অভিনেত্রী সৌমীতৃষাকে যে কোন‌ও প্রশ্ন করতেই পারেন। হতেই পারে আপনার প্রশ্নের উত্তর দিলেন আপনার প্রিয় অভিনেত্রী। চোখ রাখতে ভুলবেন না কিন্তু।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।