Connect with us

Tollywood

মিঠাই থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেলেন অভিনেতা উদয় প্রতাপ সিংহ! মিঠাইয়ের রাতুল কিনে ফেলল বিশাল বড় দামি গাড়ি, বেজায় খুশি দর্শকরা

Published

on

জি বাংলার এক অভাবনীয় জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে মিঠাই। ধারাবাহিকে শুধুমাত্র মিঠাই এবং উচ্ছেবাবুর জুটিকে মুখ্য করে দেখানো হয়নি, পাশাপাশি আরও কিছু চরিত্র গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে ধারাবাহিকের গল্পে। কারণ একটি গোটা টিমের পরিশ্রমের মাধ্যমেই একটি কাজ সফল হয়।

এই পার্শ্ব চরিত্র গুলির মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে রাতুল। উদয় প্রতাপ সিং ধারাবাহিকে শ্রীতমার স্বামীর চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছ থেকে বিপুল পরিমাণে প্রশংসা লাভ করেছেন। তবে এর আগেও একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে অভিনেতা নিজেই স্বীকার করেছেন যে মিঠাই একমাত্র তাঁকে এনে দিয়েছে অভাবনীয় সাফল্য এবং জনপ্রিয়তা।

মিঠাই ধারাবাহিকে জনপ্রিয়তা লাভের পর ঘরে নতুন সদস্য আনলেন উদয়। ছবি শেয়ার করলেন নিজের অনুরাগীদের সঙ্গে। অভিনেতার এই সাফল্যের সমানভাবে গর্বিত এবং খুশি দর্শকরাও। তো এই নতুন সদস্যটি কে?

 

View this post on Instagram

 

A post shared by Uday Pratap Singh (@pratapud)

একটি নতুন গাড়ি কিনেছেন উদয় প্রতাপ সিং। পাশে ছিলেন অভিনেতার দীর্ঘকালীন প্রেমিকা অনামিকা চক্রবর্তী। ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন ছোট গাড়ি কিন্তু বড় খুশি। অভিনেতা উদয় এবং তাঁর প্রেমিকা অনামিকা দুজনেই গাড়ির সঙ্গে একটি ছবি তুলেছেন যা সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন। দুজনের মুখের হাসি দেখেই বোঝা যাচ্ছে ঠিক কতটা খুশি দুজনেই।

অভিনেতা এই ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে কমেন্ট বক্স ভরে গিয়েছে একরাশ ভালোবাসা এবং শুভেচ্ছা বার্তায়। এর থেকে বোঝা যায় অভিনেতার অনুরাগীদের সংখ্যা কিন্তু কিছু কম নয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending