Tollywood

Mithai-Anamika: “উড়ন তুবড়ি”র নিশাকে নকল করে এক শাড়ি-ব্লাউজ পরেছে মিঠাই রানী! স্টাইলও এক! “জি কাকুর কি কস্টিউম ডিজাইনার কম পড়ছে?” চরম Troll করছে ভক্তরা

আজকাল সোশ্যাল মিডিয়া মানুষের মধ্যে এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে তার দৌলতে যে কেউ জনপ্রিয় হয়ে উঠতে পারে খুব তাড়াতাড়ি। যা কিছু মানুষের চোখে অসাধারণ এবং অন্যরকম তেমন কিছু করলেই সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যেতে পারে এবং তার সঙ্গেই সেই মানুষটি ভাইরাল হয়ে যায়।

তবে অভিনেতা-অভিনেত্রীদের আলাদা করে ভাইরাল হওয়ার দরকার পড়ে না কারণ তারা ব্যক্তি জীবনে বা কাজের জগতে যেটাই করছেন তার জন্য হামেশাই আলোচনায় থাকছেন তারা। তুমি রাতে অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনের প্রতি আগ্রহ ভক্তদের কখনোই শেষ হয় না। তাই তারা কখন কোথায় যাচ্ছেন, কোন পার্টিতে যাচ্ছেন, কার সঙ্গে যাচ্ছেন বা কী করছেন এই সমস্ত কিছুর প্রতি যেমন নজর থাকে তেমনি মহিলা মহলের একটু বেশি নজর থাকে ফ্যাশন এবং স্টাইলের প্রতি।

বা স্টাইল বলতে আমাদের সমাজের অধিকাংশ মানুষ বেশিরভাগ সময়ই ফলো করে থাকে তারকাদের। বিশেষ করে কারোর পছন্দের কোনো তারকা কখন কী পোশাক পরেছেন সেটা নকল করার একটা অভ্যাস থেকে যায় ভক্তদের মধ্যে। তবে এখন ফলো করার আগে ভাইরাল হয়ে যায় তারকারাও। এই যেমন সম্পতি ভারাট হয়ে গিয়েছেন দুই জনপ্রিয় অভিনেত্রী মিঠাই ebo নিশা।

এই নিশা চরিত্রে অভিনয় করেছেন বিখ্যাত টেলি নায়িকা অনামিকা চক্রবর্তী। সম্প্রতি শুরু হওয়া জি বাংলার নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকে নিশা হয়ে বহুদিন পর পর্দায় কাম ব্যাক করেছেন এই বাঙালি নায়িকা। এবার সেই নায়িকাকে কি নকল করে বসলেন মিঠাই রানী ওরফে সৌমীতৃষা কুণ্ডু?

Anamika Chakraborty: মাস গেলে এত টাকা আয় করেন যে শেষ পাঁচ বছরে ট্রামে-বাসে চড়তে হয়নি কোনোদিন!অনামিকা চক্রবর্তীর কথা শুনে হাঁ নেটিজেনরা – Tolly Tales

আসলে সম্পত্তি দুজনের ছবির একটি কোলাজ ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে দুজনকেই লাল শাড়ি পরতে এবং তার সঙ্গে মানানসই সবুজ ব্লাউজ। অসাধারণ সুন্দরী লাগছে এবং দুজনের থেকেই চোখ ফেরানো দায়। কিন্তু একটা জিনিস যেটা স্পষ্ট হয়ে উঠেছে তা হল দুজনের সাজের এবং পোশাকের মিল। শাড়ির কাজ যদিও একটু আলাদা কিন্তু ব্লাউজ বহু একই রঙ এবং একই স্টাইলের। দুজনের ছবি দেখেই বোঝা যাচ্ছে কোন বিশেষ অনুষ্ঠানের জন্য সুন্দর করে সেজেছেন দুজনে।

Anamika Soumitrisha
পাশাপাশি আরো একটি বিষয় নিয়ে দুজনের মিল খুঁজে পাওয়া গেছে আর সেটা হল স্টাইলিং। দুজনেই খোঁপা করেছেন। যদিও গয়না একটু একটু আলাদা সেটা স্পষ্টই বোঝা যাচ্ছে। কিন্তু এতটা মিল দেখে হতবাক ভক্তরা।

বিশেষ করে মিঠাইয়ের ভক্তরা রীতিমতো ক্ষেপে গেছে। তোদের অনেকেই ইতিমধ্যে প্রশ্ন করে বসেছে যে জি কাকুর কি কস্টিউম ডিজাইনারের অভাব পড়েছে যে একই চ্যানেলের দুই নায়িকাকে একইরকম সাজিয়েছেন?

Nira