রুদ্রদাকে ছেড়ে প্রতীককে ভুলে শেষ পর্যন্ত কিনা মোদক পরিবারের ছোট ছেলে স্যান্ডি কে ভালোবেসে ফেলল ধারা? অনুমান করছেন নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Tollywood

রুদ্রদাকে ছেড়ে প্রতীককে ভুলে শেষ পর্যন্ত কিনা মোদক পরিবারের ছোট ছেলে স্যান্ডি কে ভালোবেসে ফেলল ধারা? অনুমান করছেন নেটিজেনরা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই।টিআরপির রেটিংয়ে এখন হয়তো খুব ভালো ফলাফল করতে পারছে না এই সিরিয়াল কিন্তু সম্প্রতি সিরিয়ালে যে দোল উৎসব দেখানো হয়েছে দর্শকদের ভীষণ ভালো লেগেছে।

মিঠাইতে একই পরিবারের মিলেমিশে থাকাকে সব সময় প্রোমোট করা হয়।সেটাই সাধারণ মানুষের খুব ভালো লাগে কারণ এখানে কোন শাশুড়ি বৌমা সুলভ কূটকচালি নেই।একটা একান্নবর্তী পরিবার এই 2022 সালে দাঁড়িয়েও কি সুন্দর মিলে মিশে আছে এবং একজন গ্রামের মেয়েকে কিভাবে নিজের বাড়ির বউ হিসেবে মেনে নিয়ে সুখে শান্তিতে বসবাস করছে কলকাতার মত শহরে এটাই মিঠাই এর মূল উপজীব্য।

সেজন্যে অধিকাংশ দর্শকের ফেভারিট সিরিয়াল হলো মিঠাই। আর মিঠাইতেও কিন্তু একের পর এক টুইস্ট এসেই চলেছে। আজকে নিপা রেগেমেগে ঘোষণা করেই দেবে যে সে রুদ্রদা কে ভালোবাসে। তবে এর মধ্যেই কিন্তু লুকিয়ে লুকিয়ে শুরু হয়েছে নতুন আরেক প্রেম কাহিনী। মিঠাই সিরিয়ালে আবার কে কার প্রেমে পড়ল?

দর্শকরা মনে করছেন যে আইপিএস অফিসার ধারা অর্থাৎ বসুন্ধরা যে কিনা রুদ্রদা কে রিজেক্ট করেছিল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠবে মোদক পরিবারের ছোট ছেলে স্যান্ডির। দোল উৎসবের দিন দুজনে কীর্তিকলাপ দেখে রকমটাই মনে করছেন দর্শকরা।

তাহলে ধারার বয়ফ্রেন্ড যে ইউএসএ তে থাকে সেই প্রতীকের কী হলো? সেটা জানার জন্য আপনাকে ধৈর্য ধরে দেখতে হবে মিঠাই সিরিয়ালটি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending