Bangla SerialTollywood

Mithai New Look: অন্যদের মতো নয় মিঠাই, মার্জিত রুচিবোধ আছে! খোলামেলা শরীর প্রদর্শনের বদলে ঢেকে রেখেছে অন্তর্বাসে! অভিনেত্রীর বুদ্ধিমত্তায় প্রশংসার ঝড়

এই মুহূর্তে বাংলা সিরিয়াল জগতের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে সবার আগেই যার নাম উচ্চারিত হয় সে হলো মিঠাই রানী। যদিও এটা তার প্রথম অভিনয় নয় কিন্তু এই অভিনয়ের মধ্য দিয়ে যে সম্মান সে অর্জন করেছে গোটা বাংলা জুড়ে তা খুব কম অভিনেত্রী করতে পেরেছে। আর দিন দিন অভিনেত্রীর জনপ্রিয়তা যেন বেড়েই চলেছে।

শুধু টেলিভিশন নয় সৌমীতৃষার জনপ্রিয়তা এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অনেকেই আছে তার আসল নামের থেকেও তাকে মিঠাই নামে ডাকতে বেশি ভালোবাসে। মিষ্টি চঞ্চল স্বভাবের মেয়েটি আজ দেড় বছর ধরে সিরিয়ালের শুধু দিন থেকে প্রমাণ করে দিয়েছে সিরিয়ালের টিআরপি এবং জনপ্রিয়তা ধরে রাখতে সে একাই একশো।

Soumitrisha Kundu: নতুন সাজে সেজে উঠেছে মিঠাই! - CINEBANGLA.IN

এবার এক বিশেষ কারণে আবার সম্মানের ভাগীদার হলো মিঠাই। সম্প্রতি নায়িকা ওয়েস্টার্ন লুকে কিছু ছবি শেয়ার করেছে যেখানে প্রমাণ করে দিয়েছে সে অন্যদের থেকে আলাদা। মার্জিত রুচিবোধ যথেষ্ট রয়েছে নায়িকার মধ্যে। এখনকার নায়িকাদের মত খোলামেলাভাবে শরীর প্রদর্শন করা নয়, বরং তাকে দেখতে না লাগে সেই বোধ বুদ্ধি যথেষ্ট রয়েছে।

গেরুয়া রং এর স্লিট পোশাকে উন্মুক্ত নায়িকার পা। তবে কাটা অংশটা একটু বেশি যেটা শুরু হয়েছে উরুর একটু উপর থেকেই। তাই যাতে কোনভাবেই অনাকাঙ্খিত পরিস্থিতি মুখোমুখি হতে না হয় তাই আগেভাগে সুরক্ষা নিয়ে নিয়েছে সৌমীতৃষা। পরনে রয়েছে সাদা অন্তর্বাস যার একটু অংশ স্পষ্ট হলেও সেটা একেবারেই অশোভনীয় লাগছে না। একেবারে নতুন স্টাইলে শাড়ি পরে সকলকে চমকে দিয়েছে মিঠাই রানী।

Titli Bhattacharya