Connect with us

Tollywood

শাড়ি ব্লাউজ একগাদা চুড়ি ছেড়ে নীল রংয়ের বিকিনি পরে জলের মধ্যে খেলা করছেন পিংকিজি! ছবি তুললেন স্যান্ডিজি নয়, অন্য আরেক পুরুষ! শাশুমা এসে দেবে এবার

Published

on

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম মিঠাই ধারাবাহিকের প্রতিটি অভিনেতা-অভিনেত্রী অনুরাগীদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছেন। শুধুমাত্র মুখ্য চরিত্র নয় পার্শ্ব চরিত্রেও যাঁরা অভিনয় করে থাকেন তাঁরাও যে সুখ্যাতি খেতে পারেন তার প্রমাণ এখনকার দিনের ধারাবাহিকগুলি থেকে পাওয়া যাচ্ছে।

উচ্ছে বাবু আর মিঠাই ছাড়াও এই একটি জনপ্রিয় চরিত্রে রয়েছেন অভিনেত্রী অনন্যা গুহ। তিনি অভিনেত্রী অলকানন্দা গুহর বোন। মিঠাই ধারাবাহিকে অনন্যা পিংকি চরিত্রটিকে ফুটিয়ে তুলেছেন।

কৃষ্ণকলি ধারাবাহিকে মুন্নীর চরিত্রে অভিনয় করে দর্শকদের মধ্যে পরিচিতি লাভ করেছিলেন অনন্যা। তারপর একের পর এক ধারাবাহিককে অভিনয় করেছেন তিনি। তবে এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই টেলি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Instagram থেকে শুরু করে facebook সব জায়গাতেই নানা মুহূর্তের ছবি এবং ভিডিও শেয়ার করেন অনন্যা। সম্প্রতি নায়িকা ছুটির আমেজে রয়েছেন তার কিছু প্রমাণ পাওয়া গেল তাঁর ছবি থেকে।

নীল বিকি’নি পরে নীলপরী সেজে একেবারে সুইমিং পুলের মাঝে বসে রয়েছেন এই নায়িকা। নায়িকার এই বেশভূষা একেবারেই অন্যরকম তাঁর চরিত্রের থেকে। এই প্রথমবার নায়িকার অনুরাগীরা তাঁকে অন্যরকম বেশে দেখল।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

বৈদিক ভিলেজে কাজের ফাঁকে যে চুটিয়ে মজা করলেন তার প্রমাণ পাওয়া গেল এই ছবিগুলি থেকে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না”।

সেখানে আবার একটি ছবিতে নায়িকার হাত ধরে আছেন কেউ। কে সে? তিনি কি নায়িকার ঘনিষ্ঠ কেউ নাকি কোনো বন্ধু? ছবিগুলো শেয়ার করে নায়িকা ধন্যবাদ জানিয়েছেন রানা বসু ঠাকুরকে। তিনিও একজন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Rana Basu Thakur (@ranabt)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending