Tollywood

Mithun Chakraborty: “আমি গর্বিত, আমি বউয়ের হাতে মার খাই”, ডান্স বাংলা ডান্সের মঞ্চে হাঁড়ির খবর ফাঁস করলেন মহাগুরু! এত বড় সুপারস্টারের সংসারের কাহিনী শুনে অবাক সবাই

একথা বার বারই অকপটে শিকার করেছেন গুরুজী। কখনও ইন্টারভিউতে, কখনও ফিল্ম প্রমোশনে আবার এখন একদম নিজের সেরার সেরা অনুষ্ঠানে। সব জায়গাতেই অকপটে শিকার করেন তিনি। তাতে লজ্জা তো নেই, বরং বেশ সাধারণ মানুষের হাওয়া গায়ে লাগিয়ে নেন।

মাঝে এক বিখ্যাত সংবাদ মাধ্যমে ইন্টারভিউতেও দেবকে ধমকে চুপ করিয়ে বলেন, বউ এর সঙ্গে তাঁর সম্পর্ক এরম ওপেন কীকরে বলবেন। তবে এবারে তো একদম খোলাখুলিই বলে দিলেন। তাতে তো একেবারে হেসে লুটোপুটি খাচ্ছেন ড্যান্স বাংলা ড্যান্সের বিচারকরা।

তাতে এম জি হাতে মাইক নিয়ে দর্শক আসনে বসে থাকা একজনের সঙ্গে তালে তাল মিলিয়ে বলে উঠলেন, যে আমরা দুজনেই বউয়ের হাতে মার খাই। তাও শুধু এইটুকু নয়। আরও বলেন যে, তিনি গর্বিত তিনি বউয়ের হাতে মার খান। কারণ টেলিকাস্ট হবে এই কথা শুনতে না পেয়ে যে ধোলাই হবে সেটা কে খাবে!

প্রসঙ্গত মিঠুনের প্রেম থেকে বিয়ে সবই বেশ চর্চিত ও বিতর্কিত। যোগিতা বালির সঙ্গে বিয়ে হয়ে তাঁর এখন চল্লিশের বছরের ওপর বিবাহিত জীবন। তাতে নানা ওঠা পড়া এসেছে। কিন্তু বিয়ের আগেই কত ওঠা পড়া এসেছিল। কারণ, যোগিতা বালি বলিউডের এক বিখ্যাত নাম হওয়ার পাশাপাশি ছিলেন কিশোর কুমারের দ্বিতীয় স্ত্রী।

আর তাঁর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরই মিঠুনকে বিয়ে করেন। আর তখন কার্যত মিঠুনকে বয়কট করেন কিশোর। কিন্তু বাপি লাহিড়ীকে পাশে পেয়ে মিঠুনের কিছুই যায় আসেনি। আর এখনও তো বউকে নিয়ে বেশ ভালই প্রেমে ভালোবাসায় থাকেন।

Mouli Ghosh