Tollywood

Mithun Chakraborty: দাম্পত্য জীবনে নেই সুখ, বিয়ে গেলো গেলো! মিঠুন চক্রবর্তীর সংসারে সুখের নাম-গন্ধ নেই, দম বন্ধ হয়ে আসে তাঁর

শুধু বাংলার নয়, বলিউডেরও বেশ চর্চিত একটি নাম হল মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তাঁর প্রফেশলান জীবন তো বটেই, অন্যদিকে প্রেম থেকে বিয়ে, এই সব বিষয় আরও বেশি চর্চিত ও বিতর্কিত। প্রথমে একটি অসফল বিয়ে, তারপর যোগিতা বালি, এর মাঝে শ্রীদেবী আরও অনেক খুচরো নাম।
mithin

কিন্তু মিঠুনের পাশাপাশি তাঁর ছেলে মিমোও কিন্তু বেশ চর্চায় থাকেন। মিঠুন চক্রবর্তী নিজে যেমন খুব ছোট জীবন থেকেই কাজে নেমে পড়ে গিয়েছেন। আর এই জগতে কাজ করতে তার থেকেও বেশি নাম করতে অনেক পরিমাণ খাটুনি হয়। মিঠুন চক্রবর্তীকে দেখাদেখি তাঁর পরিবারের অনেকেই এই দুনিয়ায় কাজে নেমেছেন।
sons

একসময় মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তীর দেখাও মিলেছিল পর্দায়। তাঁরই স্ত্রী অর্থাৎ মহাগুরু পুত্রবধূ মাদলসা শর্মাও এই জগতের মানুষ। তবে মিঠুন চক্রবর্তীর পরিবারের অংশ হিসেবে নয়, নিজের প্রচেষ্টাতেই নাম করেছেন তিনি।

তাঁর কাজের জন্যই মাঝে মধ্যে তিনি শিরোনামে থাকেন। এখন তাঁর বিশেষ পরিচিতি হয়েছে অনুপমা ধারাবাহিকে কাজ করার পর থেকে। তবে এবারে আবারও শিরোনামে উঠে এলেন। কিন্তু বিষয়টা একটু আলাদা। বিবাহের সম্পর্ক নিয়ে এবারে খবরে উঠে এলেন। বিবাহিত জীবন থেকে আর সুখ পাচ্ছেন না মাদলসা। তাই রীতিমতো অন্য বিয়ের পরিকল্পনাও করছেন।

আর এই বিয়ের পরিকল্পনা থেকে বিবাহিত জীবনে সুখ না পাওয়ার সঙ্গে কিন্তু মিঠুনের বড় ছেলে কোনওভাবে জড়িয়ে নেই। কারণ এই ঘটনাগুলি সব রিয়াল লাইফে না হয়ে রিল লাইফে হচ্ছে। আসলে হিন্দি জগতের এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল অনুপমা।
mimi

আর এই ধারাবাহিকে খলনায়িকা কাব্যার চরিত্রে অভিনয় করছেন মাদলসা। এই চরিত্রটি করে ভীষণই জনপ্রিয় হয়ে গিয়েছেন মাদলসা। অনুপমার প্রাক্তন স্বামী বনরাজকে বিয়ের করার আগে অনিরুদ্ধের স্ত্রী ছিল কাব্যা। বনরাজকে বিয়ে করবে বলে অনায়াসে নিজের স্বামীকে ছেড়ে দেয় কাব্যা।

তবে এখন তার মনে হয় জীবন থেকে সুখ হারিয়ে গিয়েছে। এই কারণে বনরাজের সঙ্গে দাম্পত্য সম্পর্ক আর ভাল লাগছে না। এরই মাঝে আবারও বিয়ের প্রস্তাব পায় সে। প্রাক্তন স্বামী অনিরুদ্ধর কাছ থেকেই সেই প্রস্তাব পায়। আসলে কাব্যাকে অসুখী দেখে বিয়ের প্রস্তাব রাখে। কিন্তু নতুন করে বিয়ে করে সংসার করার ইচ্ছে নেই কাব্যার। এবার এটাই দেখার, আসলে কী সিদ্ধান্ত নেন তিনি?

TollyTales Entertainment Desk