Tollywood

Mithun Chakraborty: মিঠুন চক্রবর্তীর প্রথম বউকে দেখুন! চেনে না কেউ! টাকার অভাবে এখন…করছে

বাংলায় কাজ করতে করতে একটা ছেলে বলিউডে গেল, আর ব্যাস! ইতিহাস তৈরী হয়ে গেল। নতুন ধরনের গান, তাতে নতুন ধরনের নাচ। যা কিছু হবে, সবেতে একশোতে দুশো তাঁকে পেতেই হবে। তাঁর এক একটা নাচের স্টেপে ঘায়েল হতো কত তরুণী! তিনি আমাদের এমজি আর বলিউডের ডিসকো ডান্সার, মিঠুন চক্রবর্তী।

তাঁর প্রফেশলান জীবন তো বেশ চর্চিত, তবে তাঁর প্রেম থেকে বিয়ে, এই সব বিষয় আরও বেশি চর্চিত ও বিতর্কিত। যোগিতা বালির সঙ্গে বিয়ে হয়ে তাঁর এখন চল্লিশের বছরের ওপর বিবাহিত জীবন। তাতে নানা ওঠা পড়া এসেছে।

 

meet mithun chakrabortys first wife helena luke
কিন্তু বিয়ের আগেই কত ওঠা পড়া এসেছিল। কারণ, যোগিতা বালি বলিউডের এক বিখ্যাত নাম হওয়ার পাশাপাশি ছিলেন কিশোর কুমারের দ্বিতীয় স্ত্রী। আর তাঁর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরই মিঠুনকে বিয়ে করেন। আর তখন কার্যত মিঠুনকে বয়কট করেন কিশোর। কিন্তু বাপি লাহিড়ীকে পাশে পেয়ে মিঠুনের কিছুই যায় আসেনি। আর এখনও তো বউকে নিয়ে বেশ ভালই প্রেমে ভালোবাসায় থাকেন।

When Mithun Chakraborty's wife attempted suicide because of Sridevi

কিন্তু অনেকেই জানেন না যোগিতা বালির আগেও মিঠুনের আরও একটি বিয়ে আছে। না না, সেটি শ্রীদেবী নয়। অনেকেই বলেন যোগিতা বালির সঙ্গে সম্পর্ক থাকাকালীন শ্রী দেবীর সঙ্গে লুকিয়ে বিয়ে করে নেন, আর তাতে যোগিতা বালিও নাকি আ’ত্মহত্যা করে নেন। কিন্তু মিডিয়ার সামনেই এসব কিছুকে ভুয়ো জানিয়ে দেন অভিনেত্রী।

Yogeeta Bali biography, wiki, age, height, movies, affairs, husband, caste

তবে প্রথম পক্ষের বউকে সত্যিই এক দেখায় দেখে প্রেমে পদে গিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। অসম্ভব সুন্দর দেখতে ছিল তাঁকে। নাম হেলেনা লিউক। আচমকা একটি আলাপ আর সেখান থেকেই একে ওপরের সাপোর্ট সিস্টেম হয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে যান। আর সেই প্রেম টিকেছিল বিয়ে অবধি। কিন্তু বিয়ের মাত্র চার মাসের মধ্যে সেই সম্পর্ক ভেঙে যায়।

Helena Luke | Meet Mithun Chakraborty's first wife Helena Luke dgtl - Anandabazar

অনেকেই বলেন, হেলেনা লিউকের রূপে তিনি জ্বলে গিয়েছিলেন। তৎকালীন মডেলিং জগতের বেশ বিখ্যাত নাম ছিলেন তিনি। পরে বলিউডে প্রবেশ করলেও খুব বেশিদিন টিকে থাকতে পারেননি। তাহলে এখন তিনি কোথায়? সূত্র মতে হেলেনা লিউক নিউ ইয়র্কে থাকেন। বিমান সেবিকা হিসেবে কাজ করেন তিনি।

যোগিতা বালি নয়! মিঠুনের প্রথম স্ত্রী ছিলেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী, জেনে নিন তার পরিচয়

Piya Chanda