Connect with us

Tollywood

একমাথা সিঁদুর পরে গায়ে হলুদ অনুষ্ঠান হল খেলনা বাড়ির মিতুলের! ‘একমাত্র বাংলা ধারাবাহিকেই এইসব সম্ভব’, হেসে কুটিপাটি নেটিজেনরা

Published

on

জি বাংলায় যে নতুন ধারাবাহিক এসেছে খেলনা বাড়ি সেটি ধীরে ধীরে মানুষের মন জয় করে নিয়েছে। বৌমা একঘরকে উঠতে-বসতে ঝাঁটাপেটা করে খেলনা বাড়ি তবে এক সপ্তাহ পরে আসতে চলেছে শক্ত প্রতিপক্ষ সাহেবের চিঠি।এখন প্রতীক সেন এর সঙ্গে বিশ্বজিৎ ঘোষ কতটা পাল্লা দিতে পারেন সেটাই দেখার আবার মিতুলের সঙ্গে দেবচন্দ্রিমার টক্করও দেখার রয়েছে।

আজ গায়ে হলুদ পর্ব অনুষ্ঠিত হলো খেলনা বাড়িতে। সেখানে মিতুল আর ইন্দ্রের গায়ে হলুদ হবে তবে একটা জিনিস সকলের চোখে পড়েছে যে গায়ে হলুদের সময় মিতুলের কপালে চওড়া করে সিঁদুর পরা। এই বিষয়টা খুব চোখে লাগছে নেটিজেনদের।

একথা সত্যি যে ইন্দ্র মিতুলকে বাঁচাবার জন্য সিঁদুর পরিয়ে তাকে নিয়ে এসেছিল কিন্তু তারপর যখন আবার বিয়ের অনুষ্ঠান হচ্ছে শুরু থেকে তখন গায়ে হলুদ হবে। গায়ে হলুদের বিয়ের কনের মাথায় সিঁদুর রয়েছে এটা আমরা দেখি না চট করে। এই বিষয়টা নিয়ে কটাক্ষ শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর আগেও আমরা দেখেছি যে যখন বিয়ে হয় তখন নায়িকার কপালে আগে থেকেই সিঁদুর পরানো। এই বিষয়টা নিয়ে চ্যানেল কর্তৃপক্ষের এবার একটু ভাবা দরকার। সারাক্ষণ বিয়ে দেখালেই যে টিআরপি বাড়বে এর কোন মানে নেই। ভেবেচিন্তে গল্প না লিখলে এরকম ভাবেই ট্রোলের শিকার হতে হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending