চোখে দেখতে পান না, কিন্তু জ্ঞানের আলো জ্বালালেন দাদাগিরিতে, বিশেষভাবে সক্ষম মইনুদ্দিনের জন্য আজ দাদাগিরিতে জিতল বীরভূম কুর্নিশ জানাচ্ছে সোশ্যাল মিডিয়া – Tolly Tales
Connect with us

Tollywood

চোখে দেখতে পান না, কিন্তু জ্ঞানের আলো জ্বালালেন দাদাগিরিতে, বিশেষভাবে সক্ষম মইনুদ্দিনের জন্য আজ দাদাগিরিতে জিতল বীরভূম কুর্নিশ জানাচ্ছে সোশ্যাল মিডিয়া

Published

on

হয়ে গেল দাদাগিরির ফাইনাল (Dadagiri Finale)। বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে আয়োজিত হল এই অনুষ্ঠান। শুটিং আগেই হয়ে গেছিল, আজ রবিবার হল টেলিকাস্ট। ভিড়ে ঠাসা অডিটোরিয়ামে টানটান উত্তেজনায় সম্পন্ন হল খেলা। জয়লাভ করল বীরভূম (Birbhum)।

বীরভূমের জয়লাভের পেছনে রয়েছে এক কান্ডারী যার নাম মইনুদ্দিন (Moinuddin)। এই মানুষটি অন্ধ কিন্তু সাধারণ জ্ঞান তুখোড়। কঠিন প্রশ্নের উত্তর অবলীলায় দিয়ে দিচ্ছিলেন তিনি।

এছাড়াও জেলার ক্যাপ্টেন হয়েছেন তিনি। তাকে ঘিরে জেলার বাকিদের উচ্ছ্বাস তখন বাঁধ মানছে না। মূলত মইনুদ্দিনের জন্যই আজ বীরভূম চ্যাম্পিয়ন হতে পারল। অত্যন্ত দুঃস্থ পরিবারের ছেলে মইনুদ্দিন, তার জয়লাভে তার মায়ের চোখেও জল।

ক্যাপ্টেন টিএমটি’র পক্ষ থেকে সে পেল একটি ফ্ল্যাট যা পশ্চিমবঙ্গের যে কোনো জেলায় সে নিতে পারবে। সাধারণ দর্শকদের মনেও খুশির জোয়ার কারণ যেভাবে বিশেষভাবে সক্ষম হয়েও সে জয়লাভ করাল নিজের জেলাকে, তাকে কুর্নিশ জানাচ্ছেন সকলে।

Trending