Tollywood

Aindrila Last Rites: “মানা তুমি ভালো থেকো মানা”! শেষবার মেয়ের শরীর ছুঁয়ে কান্নায় ভেঙে পড়লেন ঐন্দ্রিলার মা

রবিবার দুপুর বেলা। এলো সব থেকে মন খারাপ করা সেই খবর। মন থেকে কেউ বিশ্বাস করতে না চাইলেও বাস্তবটা বড়ই কঠিন সেটা আবার চিনিয়ে দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

দুবার ক্যান্সারকে হারানোর পর শেষবার জীবনের কাছে হেরে গেলেন তিনি। রবিবার প্রয়াত হলেন এই জনপ্রিয় টেলিভিশন তারকা। হাজার হাজার শুভাকাঙ্ক্ষী অনুরাগী এবং আপনজনদের মাঝ থেকে হারিয়ে গেলেন তিনি। একা করে গেলেন পাঁচ বছরের ছায়াসঙ্গী সব্যসাচী চৌধুরীকে।

Aindrila Sharma Health Update: Actress Aindrila Sharma again suffering for fever, know all heath update of her Aindrila Sharma Health Update: আবার জ্বর, এখনও সম্পূর্ণ জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার

টানা ১৯ দিন মৃত্যুর সঙ্গে কঠিন লড়াই লড়েছেন ঐন্দ্রিলা। প্রতিটা দিন এক এক মুহূর্ত আশঙ্কাজনক পরিস্থিতিতে কেটেছে তার। সেই সঙ্গে সহযোদ্ধা সব্যসাচী এবং পরিবার চোখের পাতা এক করতে পারেনি একটা রাত। এত পরিশ্রমের পর সকলেই আশায় বুক বেঁধেছিল যে আমার মেয়েকে ফিরিয়ে নিয়ে যেতে পারবে সুস্থ করে। কিন্তু সেটা আর হলো না।

এতদিন চাইলেই যে মেয়েকে জড়িয়ে ধরা যেত আদর করা যেত আর সেটা করতে পারবেন না ঐন্দ্রিলার মা। তাই শেষবারের মতো মেয়েকে মন প্রাণ দিয়ে আগলে রাখলেন। অভিনেত্রীর শেষ বেলায় মাথার পাশে রইলেন মা এবং দিদি। মাথায় হাত বুলিয়ে আদর করে চলেছেন মা। শেষবার মেয়েকে ভাল থাকতে বললেন। “মানা তুমি ভালো থেকো মানা। তুমি আমাদের মধ্যেই থাকবে”। আদৌ মেয়ে কি শুনলো?

WhatsApp Image 2022 11 20 at 19.33.54

Nira