Nabab Nandini: স্টার জলসার আবার ধামাকা, হাজার চেষ্টা করেও মন ফাগুনকে সরাতে পারল না হেটার্সরা! ঘোষণা হল নবাব নন্দিনীর স্লট, সময় দেখে কপাল চাপড়াচ্ছেন কোন সিরিয়ালের ভক্তরা? আচমকাই শেষ আর এক ধারাবাহিক – Tolly Tales
Connect with us

Tollywood

Nabab Nandini: স্টার জলসার আবার ধামাকা, হাজার চেষ্টা করেও মন ফাগুনকে সরাতে পারল না হেটার্সরা! ঘোষণা হল নবাব নন্দিনীর স্লট, সময় দেখে কপাল চাপড়াচ্ছেন কোন সিরিয়ালের ভক্তরা? আচমকাই শেষ আর এক ধারাবাহিক

Published

on

বিনোদন জগতে আমরা যেটা আশা করি না ঠিক সেটাই হয়। স্টার জলসা এবং জি বাংলা চমক দিতে ওস্তাদ। সকলেই অপেক্ষা করছিলেন কবে নবাব নন্দিনী দেখতে পাবেন আর সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে নবাব নন্দিনীর সময় জানিয়ে দিল স্টার জলসা যেটা দেখে মানুষের এখন মাথা ঘুরছে।

মন ফাগুন ধারাবাহিক টিআরপি কম পেয়ে যাচ্ছে এবং এখন এতে গল্প বলে আর কিছু নেই। শুধুমাত্র শন ব্যানার্জির ভক্তদের জন্যই কিন্তু এই সিরিয়ালটা চলছে। একথা হাজার চাইলেও কেউ অস্বীকার করতে পারবে না। তাই সকলেই মোটামুটি আশা করেছিলেন যে মন ফাগুনকে বিকালে দিয়ে স্টার জলসা হয়তো নবাব নন্দিনীকে রাত সাড়ে আটটায় দেবে আর তারপরে নটা থেকে শুরু হবে এক্কাদোক্কা। ফলে নতুন সিরিয়াল দুটো পরপর থাকবে।

কিন্তু মানুষ ভাবে এক আর স্টার জলসা করে অন্যরকম। আসলে স্টার জলসা নতুন যে সময়টা দিয়েছে সেটা দেখে একটা সিরিয়ালের ভক্তদের খুব মন খারাপ হয়ে গেছে। হ্যাঁ ওই সময় যে সিরিয়ালটা স্টার জলসা হতো সেটা জি বাংলার সিরিয়ালের সঙ্গে পাল্লা দিতে পারছিল না কিন্তু এতদিনে তার একটা আলাদা ভক্ত সংখ্যা তৈরি হয়ে গেছিল। বিশেষ করে বর্তমানে ওই সিরিয়ালটা খুব ভালো চলছিল। রোহিণীকে হারিয়ে দিলেও নবাব নন্দিনীকে হারাতে পারল না নোলক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

বুঝতেই পারছেন যে সোম থেকে রবি, সন্ধে ছটার সময় নিয়ে আসা হয়েছে নবাব নন্দিনীকে এবং গোধূলি আলাপকে পাঠিয়ে দেওয়া হয়েছে রাত সাড়ে দশটায়। এখন ভাবছেন যে বৌমা একঘর কোথায় গেল, সেটা ভগবান ছাড়া কেউ জানে না। অনেকেই মনে করছেন যে বৌমা একঘর বোধহয় শেষ করে দেওয়া হবে। কিন্তু সত্যি কথা বলতে বৌমা একঘর এতটাও খারাপ হয় না। একটু সুযোগ দেওয়া উচিত ছিল এই সিরিয়ালকে বলছেন সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending