Connect with us

Tollywood

রুক্মিণীকে ভুলে একাধিক অভিনেত্রীর সঙ্গে রোমান্স করছেন দেব! ব্যাপারটা কী?

Published

on

অনেকদিন গঙ্গার হাওয়া খেতে যাননি? হয়তো সেই ছাত্র জীবনে শেষবার গিয়েছিলেন। তারপর সংসার আর কাজের চাপ মিলিয়ে সময় বের করা হয়ে ওঠেনি নিজের জন্য। এবার যদি বলি এমন সুযোগ এনে দিলেন অভিনেতা দেব তাহলে? বিশ্বাস হলো না তো?

ভাবছেন জ্যাকপট হাতে পেলেন? দেবের সঙ্গে রয়েছেন পরান বন্দোপাধ্যায় এবং আপনার পছন্দের ধারাবাহিকের কলাকুশলীরা। একেবারে সোনায় সোহাগা তাই তো? ভেবে দেখুন নতুন বছরের শুরুটা এমন হলে বাকি সময়টা মন্দ যাবে না। জিবাংলা এবার দর্শকদের জন্য একটি বিশেষ আয়োজন করেছে।

একেবারে ভিন্ন স্বাদের বর্ষবরণ অনুষ্ঠান। গঙ্গাবক্ষে ভেসে যেতে যেতে সেলিব্রিটিদের সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। সেলিব্রিটিদের নাচে-গানে মুখর মঞ্চ। থাকবেন দেব। সঞ্চালকের ভূমিকায় থাকবেন তিনি। পাশাপাশি নাচ-গান আড্ডায় জমিয়ে দেবেন অনুষ্ঠান।

টনিক সিনেমা থেকে দেব-পরান জুটি হিট করে গিয়েছে। এমন কোন বাঙালি নেই যিনি এই জুটিকে পছন্দ করেননি। সঙ্গে থাকবেন ছোটপর্দার পরিচিত নায়িকারা। দেবের সঙ্গে কোমর দুলিয়ে সমান তালে নাচ করবেন তাঁরাও।

স্থান দক্ষিণেশ্বরের মন্দিরের সামনে গঙ্গাবক্ষে। এছাড়া থাকবেন উর্মি, মিঠাই, রানী রাসমনি, ইন্দ্রানী হালদার, গৌরী, দাদু, পিলু। গানে জমজমাটি আড্ডায় থাকবেন ইমন চক্রবর্তী, অনিক ধর, বাবুল সুপ্রিয়, ভূমি চন্দ্রবিন্দু, সোমলতাসহ আরও অনেকেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending