Connect with us

Tollywood

Nusrat Jahan: তিনি “ধোয়া তুলসী পাতা” নন! খুল্লামখুল্লা নিজের ক্যারেক্টার সার্টিফিকেট দিলেন নুসরত! “তুমি যে লম্পট চরিত্রহীন সেটা আজ জানলে?” Troll করলো নেটিজেন

Published

on

সম্প্রতি টলিউডের একজন বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান। তার ব্যক্তিগত জীবন নিয়ে নানান সময় সমালোচনা হতে দেখা যায়। তবে সেই সমস্ত সমালোচনাকে তিনি যে একেবারেই পাত্তা দেন না তা তিনি নিজেই বহু সাক্ষাৎকারে বলেছেন। তাই নিজের সিদ্ধান্তে নিজের জীবন চালানোতেই বিশ্বাসী তিনি।

তবে এবার নেট মাধ্যমে আবার একটি নতুন ফটো শেয়ার করে সমালোচনা সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন নিজের একটি ফটো শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন ‘আনহোলি’। আর এই শব্দের বাংলা অনুবাদ করলে দাড়ায় অপবিত্র। এরপরই কমেন্টে তাকে নেটিজেনদের একাংশ কটাক্ষ করে বসেন।

তারা বলেন এই প্রথমবার বোধহয় অভিনেত্রী কোন সঠিক কথা বললেন। তবে অভিনেত্রী কিন্তু নিজেকে অপবিত্র বলতে চাননি।বরং একটি জনপ্রিয় ইংরেজি গান ‘আনহোলি’ নিজের ছবির সঙ্গে লাগিয়েছিলেন তিনি। সঙ্গে ছবির ক্যাপশনেও সেই কথাই তুলে ধরতে চেয়েছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

তবে নেটিজেনদের একাংশ তাকে আক্রমণ করেছে যখন তখন তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা বলেছে তাদের প্রিয় অভিনেত্রী বরাবরের মতোই অসাধারণ সুন্দর লাগছে। সেই কটাক্ষের জন্য এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল অভিনেত্রীর এই ছবি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending