পোখরাজের সাফল্যে শ্যাম্পেন দিয়ে উদযাপন!বাঙালি বাড়ির অনুষ্ঠানে শ্যাম্পেন? ক্ষেপে লাল নেটিজেন! – Tolly Tales
Connect with us

Tollywood

পোখরাজের সাফল্যে শ্যাম্পেন দিয়ে উদযাপন!বাঙালি বাড়ির অনুষ্ঠানে শ্যাম্পেন? ক্ষেপে লাল নেটিজেন!

Published

on

আধুনিক সময়ে মানুষের বিনোদনের বিশেষ করে মা-কাকিমাদের জন্যে বিনোদনের এক জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে সিরিয়াল। বিভিন্ন বাংলা চ্যানেলগুলোতে আজকাল একের পর এক নতুন ধারাবাহিক আসছে মানুষের বিনোদনের জন্য। সেই নিরিখে এবার স্টার জলসার পর্দায় সম্প্রচার করা শুরু হলো নতুন ধারাবাহিক এক্কা দোক্কা।

এই ধারাবাহিকেই প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ‘মোহর’ খ্যাত অভিনেত্রী সোনামনি সাহা এবং ‘শ্রীময়ী’ খ্যাত অভিনেতা সপ্তর্ষি মৌলিক। গল্প একেবারে ডাক্তারি আর দুই পরিবারের রেষারেষি নিয়ে। এবার এই ধারাবাহিকের প্রথম প্রোমো বাংলা সিরিয়ালের দর্শকদের সামনে প্রকাশ পেতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হল তুমুল সমালোচনা।

অনেক মানুষেরই মনে হচ্ছে এই ধারাবাহিকের প্রোমোতে কিছু ভুল পাওয়া গেছে। সেই সমালোচনাটাই এখনও শেষ হয়নি। আসলে প্রোমোতে রাধিকা বলছে যে সে পরের বার ফার্স্ট হয়ে দেখিয়ে দেবে। কিন্তু ইতিমধ্যেই পরীক্ষা হয়ে গেছে আর তাতে পোখরাজ প্রথম হয়েছে।

তবে এবার আবার এক নতুন বিতর্ক জুড়ল এই সিরিয়ালের সঙ্গে। দর্শকরা দেখতে পেয়েছেন বাড়ির ছেলের ডাক্তারির পরীক্ষায় ভালো নাম্বার পাওয়ার জন্য শ্যাম্পেনের বোতল হাতে উদযাপনে মেতে উঠেছেন বাড়ির বাকি সদস্যরা। এটি হলো পোখরাজের পরিবার।

এই দৃশ্য দেখেই মানুষের মাথায় হাত। তাদের প্রশ্ন কোন বাঙালি বাড়ির অনুষ্ঠানে সাফল্য উদযাপন করা হয় শ্যাম্পেন দিয়ে? সামাজিক রীতি নিয়ে প্রশ্ন তুলেছে তারা। ফলে শুরু হওয়ার আগেই একটা নেগেটিভ প্রভাব পড়ল দর্শকদের মনের উপর।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে প্রশংসাও করেছে অনেকেই। তাদের বক্তব্য চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলী অন্যান্য সিরিয়ালের মতো অন্তত এই সিরিয়ালে পরকীয়া বা সাংসারিক কূটকাচালিকে আনেননি এখনও গল্পে। বরং দুই বাড়ির মধ্যেকার প্রতিযোগিতার গল্প ফুটে উঠেছে। তবে এমন বিষয় কিন্তু বৌমা একঘর বা বয়েই গেলো সিরিয়ালে দেখা গিয়েছে আগে। এবার দেখা যাক গল্প কতটা হিট হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending