Connect with us

Bangla Serial

Pakhi Name: স্টার জলসার নাম চুরি করেছে জি বাংলা! “পাখি তুমি কার?” রাঙা বউয়ের প্রোমো নিয়ে নেট দুনিয়ায় বেঁধে গেলো দাঙ্গা

Published

on

একটা নাম এবং সেই নামেই হয় পরিচয়। অনেকেই বলে নামে কী বা আসে যায় কিন্তু আসলে নামটাই সকলের মনে বা হৃদয়ে থেকে যায়। কিন্তু এবার সেই নাম নিয়েই বেঁধে গেল যুদ্ধ।

আসল ব্যাপারটা আসলে কী? সম্প্রতি জি বাংলায় একটি নতুন সিরিয়ালের নতুন ঝলক প্রকাশ করা হয়েছে যার নাম রাঙা বউ। সিরিয়ালে বহুদিন পর “ত্রিনয়নী” খ্যাত জুটি শ্রুতি দাস এবং গৌরব রায়চৌধুরী আবার ফিরে আসছেন। শ্রুতিকে একেবারেই গ্রামের মেয়ে হিসেবে দেখানো হয়েছে। সেখানে তার নাম পাখি। আর গন্ডগোলটা এখান থেকেই শুরু হলো।

আসলে বাংলা টেলিভিশনে এমন কিছু নাম রয়েছে যেগুলোর মাধ্যমে এক বিশেষ অভিনেতা ও অভিনেত্রীর পরিচয় পাওয়া যায়। যেমন আজকাল বামা ক্ষ্যাপা বলতে আমরা বুঝি অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। এদিকে বাহামনী বলতে আমরা বুঝি অভিনেত্রী রনিতা দাসকে। ঠিক তেমনভাবেই পাখি নাম বলতেই আমরা বুঝি বোঝেনা সে বোঝেনা সিরিয়ালের পাখি চরিত্রে অভিনয় করা মধুমিতা সরকারকে।

Bojhena Se Bojhena (TV series) ~ Complete Wiki | Ratings | Photos | Videos  | Cast

এবার এই নিয়ে চোর অপবাদ দিয়ে জি বাংলার বিরুদ্ধে কটাক্ষ করছে স্টার জলসার ভক্তরা। তাদের বক্তব্য জি কাকু নাম চুরি করে ফেলেছে। কিন্তু স্টার জলসার ভক্তদের দাবি এই নামে অন্য কাউকে তারা চিনবে না বুঝবেও না। তাই একজন পোস্ট করেছেন “কার কেমন লাগলো জানি না তবে পাখি নামটা আমার পার্সোনালি ভালো লাগে নাই। পাখি বলতে একজনকেই জানি। অন্য নাম দিলে কি এমন হতো।আমার যেটা মনে হলো সেটাই বললাম কেউ রাগ কইরেন না”।

প্রসঙ্গত শুধুমাত্র স্টার জলসা নয় তার আগে জি বাংলায় প্রচারিত হতো একটি ধারাবাহিক এক আকাশের নিচে। সেখানে প্রথম পাখি নামটি বসানো হয় এক চরিত্রে। সেই চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি। সেটা আমরা ভুলতে পারি কী করে? আর সেটাকে কেন্দ্র করে আবার জি বাংলার ভক্তরা বলছে স্টার জলসা জি বাংলার থেকে প্রথম চুরি করেছিল। ফলে এটা স্পষ্ট যে এই দাঙ্গা শেষ হওয়ার নয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending