Tollywood

Ghost Alert: আসছে পিলে চমকানো ভূতের গল্প ‘ভূতের পাল্লায় ভূতনাথ’ ! তাবড় তাবড় তারকারা হয়ে গেলেন ভুত!

গোটা দু বছর সিনেমা জগত সেভাবে ডানা মিলতে পারেনি। করোনার থাবায় প্রায় সব প্রেক্ষাগৃহ বন্ধ ছিল। তবে সেই সময় ওটিটি প্ল্যাটফর্ম মানুষের জীবনে এসে মানুষ বড় পর্দা থেকে বেশ অনেকটাই দূরে সরে গেছিল। কিন্তু আবার সিনেমা জগত তার পুরনো ছন্দে ফিরছে।

ghoshalert1

বলিউড থেকে টলিউড সব জায়গাতেই মুক্তি পাচ্ছে একগুচ্ছ ছবি। সম্প্রতি কয়েক মাস ধরেই বহু ছবি মুক্তি পেয়েছে। তবে সামনেও অনেক ছবি সম্বন্ধে দর্শক জানতে পারছে। তাই এই বছরের শেষে এবং ২৩ এর প্রথমে সিনেমাপ্রেমি দর্শকদের জন্য যে বেশ ভালই কাটতে চলেছে তা বলাই বাহুল্য।

ghoshalert2

প্রসঙ্গত সেই ভাবেই নতুন বছরে একগুচ্ছ ভূতের গল্প নিয়ে এবং মজার কাহিনী নিয়ে আসতে চলেছে। এসবিএফ ফিল্মের ‘ভূতের পাল্লায় ভূতনাথ’। এই ছবির কাহিনী চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুমকি চট্টোপাধ্যায় এবং প্রোডাকশন কন্ট্রোলার স্নেহাশিস চ্যাটার্জি।

ghoshalert3

তবে তার সঙ্গে ছবিতে রয়েছে সব জনপ্রিয় বহু তারকা। তাদের মধ্যে উল্লেখযোগ্য খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক ,আরিয়ান ভৌমিক, মানসী সিনহা, রাজু মজুমদার, তরঙ্গ সরকার। আরে এদের ছাড়াও রয়েছে থিয়েটার জগতের বহু পরিচিত মুখ যেমন সন্দীপ চট্টোপাধ্যায়, সুমন্ত রায়। তবে এর সঙ্গে আবার রয়েছে আর একজন নবাগতা অভিনেত্রী অন্বেষা চ্যাটার্জী।

ghosh alert4

তবে এই ছবির বিশেষ আকর্ষণ কিন্তু থাকবে খরাজ মুখোপাধ্যায় এবং কাঞ্চন মল্লিককে কেন্দ্র করে কারণ এনারা দুজনই বাংলায় ইন্ডাস্ট্রির এমনই কৌতুক শিল্পী যাকে টিভির পর্দায় দেখতে ভীষণ পছন্দ করে দর্শক। এছাড়া বহুবছর ধরে নিজেদের গুনে দর্শকদের মুগ্ধ করে আসছেন।

ghoshalert5

তবে সেই সঙ্গে ছবিতে রয়েছে দুটি অন্যরকম গান যার গীতিকার হলেন পরিচালিকা নিজেই। পরিচালিকা বিদিশা চ্যাটার্জি কলকাতা বিশ্ববিদ্যালয়ের চূড়ান্ত বর্ষের আইন বিভাগের ছাত্রী তিনি নিজেই জানিয়েছেন যে,” বাংলা থিয়েটার এর সঙ্গে বাংলা চলচ্চিত্র জগতের মেলবন্ধন হলো এই ছবির মূল স্লোগান”। ২০২৩ এর প্রথমেই মুক্তি পেতে চলেছে এই ছবি।

ghoshalert6

Nira