Tollywood

Madhumita Sarcar: সাদা লেহেঙ্গায় স্পষ্ট ক্লিভেজ, পেট, নাভি! “যে জায়গাগুলো ঢাকা দরকার ওগুলোই খুলে রেখেছে”! মধুমিতার সাজ দেখে মাথা ঠিক রাখতে পারলো না নেটিজেন

বাংলা টেলিভিশন থেকে নিজের অভিনয় জীবন শুরু করলেও এই মুহূর্তে বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। যাকে এখন টেলিভিশনের পর্দায় দেখা না গেলেও বর্তমানে তিনি বড় পর্দা এবং ওয়েব সিরিজে বেশ গুরুত্বপূর্ণ চরিত্র দেখতে পাওয়া যায়।

মধুমিতা কয়েক বছরের নিজের ফিটনেস এর সঙ্গে সঙ্গে স্টাইল সেন্স কেও অনেক বেশি উন্নত করেছেন। বর্তমানে বাংলার একজন স্টাইল আইকনও বলা যেতে পারে মধুমিতাকে। তিনি যে একজন ফিটনেস ফ্রিক তা তাকে দেখলেই বোঝা যায়। বাড়িতেই নিজের কঠিন খাদ্যাভ্যাস এবং শরীর চর্চা করে থাকেন মধুমিতা।

সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ অভিনেত্রী। প্রায় সময় নানা রকমের ফটোশুট এবং ভিডিও শুট দিতে দেখা যায় তাকে। যেখানে তার মেদহীন চেহারা ভালো ভাবেই প্রশংসা পায়। সাধারন কোন পোশাক অথবা পশ্চিমী পোশাক সবকিছুতেই মধুমিতাকে লাগে সুন্দর।

সম্প্রতি সাদা রঙের লং স্কার্ট, ওড়না আর ব্রা কাটের টপে নিজের বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর মধুমিতার ছবি থেকে চোখ ফেরানো দায়। সাদা আর গোল্ডেন প্রিন্টের এই লংস্কার্ট। পাড়ের জড়ির কাজও বেশ সুন্দর।

ব্লাউজের ভি কাটে উঁকি দিচ্ছে তার বুকের ক্লিভেজ। এছাড়াও ব্লাউজটির ব্যাকের ডিজাইনটাও সুন্দর। সুন্দর ভাবে দড়ি লাগানো রয়েছে। ওড়নায় রয়েছে গোল্ডেন চুমকির কাজ। এই পোশাকে খুব ভাল দেখতে লাগছে মধুমিতাকে। ডিজাইনার স্যান্ডি ঘোষালের কালেকশন থেকে এই পোশাকটি বেছে নিয়েছেন মধুমিতা।

Nira