Connect with us

Tollywood

নিজের বাবার খুনীর কথা জেনে গেলো উমা! আচার্য বাড়িতে দৌড়ে এসে খুনীকে ধরল সে, ভাইরাল উমার নতুন প্রোমো

Published

on

আজকাল বাংলা সিরিয়াল জগতে এমন কিছু সিরিয়াল রয়েছে যা শুরুর দিকেই হিট হয়ে গেছিলো তাদের গল্পের দৌলতে। এর মধ্যে অন্যরকম হলো উমা। গয়না বড়ি বেচে গ্রামের মেয়ে ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখে এই ছিল মূল গল্প।

তাই বিষয়বস্তুর অভিনবত্বের কারণে দর্শকদের মনে ধরে যায় এর গল্প। কিন্তু পরে উমার লক্ষ্য পাল্টে গেলো। সেই বিয়ে করে আচার্য বাড়ির সেরা বৌমা হবে ঠিক করে। পরে আবার তার স্বপ্ন ক্রিকেট খেলা আসে এবং তখন টিআরপি বেড়ে যায়। কিন্তু এখন গল্প পাল্টে গেছে আবার।

উমাকে পরাজিত করতে আলিয়া এসেছে ছোট ছেলেকে বিয়ে করে ওই বাড়িতেই। জব্দ করবে সে উমাকে। এদিকে উমা কিছুটা আন্দাজ করে এক চুল জায়গা ছাড়বে না। এদিকে অভির মা উমাকে মেনে নিলো। এবার আবার এলো এক নতুন প্রোমো। ভাইরাল হলো গল্প। বোঝাই যাচ্ছে এবার নতুন কিছু আসবে গল্পে। যদিও গল্পে ক্রিকেট খেলা নেই কিন্তু টুইস্ট আছে। তার শাশুড়ি অমৃতা উমাকে অপছন্দ করছে।

ভিডিও সোর্স:ZEE5

গতকাল রাত থেকে যে নতুন প্রোমো ঘুরছে সোশ্যাল মিডিয়ায় সেখানে দেখা গেলো যে অভির দাদাকে আশীর্বাদ করছে অমৃতা আর তখন ছুটে আসে উমা। অভির দাদাকে দেখিয়ে বলে এই নাকি তার বাবার হত্যা করেছে। এ খুনি। চমকে যায় বাড়ির সবাই। কেউ ভাবেনি নিজের ভাসুরের উপর সে এই অপবাদ দেবে। তবে অভি পাশে দাঁড়ায় স্ত্রীর। এরপর কী হবে? দেখুন সিরিয়াল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending