Connect with us

Tollywood

Rana Sarkar: দু’জনেরই ছবির কাজ বন্ধ করে এদিকে আমার দুর্গা লিখে ‘ভারসাম্য’ রাখতে সোনা আর শুভশ্রীর ছবি পোস্ট প্রযোজক রানা সরকারের! “আমি হলে বেশি মানাতো” লিখে ফোঁড়ন কেটে দিলো স্যান্ডি সাহা

Published

on

আজ মহালয়া। আজ থেকে আনুষ্ঠানিকভাবে পুজো শুরু হল। সারা বছরের মধ্যে এই দিনটা থেকেই মানুষ অপেক্ষা করে সেই পাঁচটা দিন আসার। কারণ এই দিনেই শুরু হয় দেবীপক্ষ। মাতৃবন্দনার সময় শুরু। আর মানুষের মনে পুরোদমে শুরু হয়ে যায় পুজোর আমেজ।

এই আমেজকে আরো নতুন করে বাড়িয়ে তোলে বিভিন্ন বাংলা চ্যানেলগুলো। এই দিন উপলক্ষে প্রতিটি চ্যানেলেই হয় মহালয়া স্পেশাল অনুষ্ঠান। ভোরবেলা রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে মহিষাসুরমর্দিনী শোনার পাশাপাশি মহালয়া দেখার ধুম লেগে থাকে ভক্তদের মধ্যে। কোন চ্যানেলে কে দুর্গা হবে, কে অসুর হবে এই নিয়ে একটা টানটান উত্তেজনা বিরাজ করে দর্শকদের মধ্যে।

এবারও তার অন্যথা হয়নি। জি বাংলা, স্টার জলসা, কালার্স বাংলা সব চ্যানেলেই দুর্গার অসুর নিধন বৃত্তান্ত নিয়ে অনুষ্ঠান হয়েছে। এবার সেগুলি নিয়ে মেতে রয়েছে দর্শকরা। আর ঠিক তার মধ্যেই টলিউড প্রযোজক রানা সরকার একটি পোস্ট করলেন সবাইকে চমকে দিয়ে। আমার দুর্গা লিখে তিনি পোস্ট করছেন শুভশ্রী গাঙ্গুলী এবং সোনামণি সাহার ছবি। এবার দুজন জি বাংলা এবং স্টার জলসার দুর্গা রূপে অবতীর্ণ হয়েছিলেন পর্দায়।

LIVE] Zee Bangla Mahalaya 2022 Time, Cast, Watch Online

শুভশ্রী এর আগে যদিও দুর্গা হয়েছেন তবে এবার সোনার জন্যে এটা ছিল প্রথম সুযোগ। তাঁর ভূমিকায় এবং নতুন রূপে খুশি দর্শকরা। আর রানা সরকারের সঙ্গে অভিনেত্রীর বন্ধুত্ব নিয়ে আলাদা করে কিছু বলার নেই। এটা সবাই জানে যে সোনা, রানা এবং প্রতীক খুব ভালো বন্ধু। তবে রানার এই পোস্ট ঘিরে এক নতুন জল্পনা শুরু হয়েছে। কারণ সোনামণি এবং শুভশ্রী দুই আলাদা আলাদা প্রতিদ্বন্দ্বী চ্যানেলের হয়ে দুর্গা সেজেছেন। দুজনকে একসঙ্গে নিয়েই চলতে চান রানা সরকার? তাহলে কি কোনও নতুন শুরুর ইঙ্গিত?অনেকেই বলছে রানা সরকার প্রযোজক কাজের কাজ কিছুই করেন না দুজনের ছবি দিয়ে পোস্ট করে দিলেন যাতে পরবর্তীকালে দুজনের সঙ্গে কাজ করতে পারেন তিনি আর তারপর ছবিগুলো রিলিজ হবে না।অনেকে আবার বলছেন যে ধুমকেতু আর বেহায়া, কোনদিন রিলিজ হবে না তাই নায়িকাদের মাথা ঠান্ডা করার জন্য এই কাজ করলেন।

স্টার জলসার মহালয়ার ব্যাপারে জেনে নিন। Star Jalsha Mahalaya 2022 - YouTube

কারণ কিছুদিন আগেই জানা যায় যে সোনামণি এবং প্রতীককে নিয়ে বেহায়া নামক সিনেমার প্রযোজনা করছেন রানা। তবে কোনো কারণে সেটা বন্ধ হয়ে যায়। সেটা নিয়ে আবার একচোট ঝামেলা হয়েছিল নেট দুনিয়ায়। তারপরেই আবার সোনাকে নিয়ে পোস্ট। নানা ধরনের জল্পনার মাঝে আবার পোস্টে কমেন্ট করেছেন ইউটিউবার স্যান্ডি সাহা। তিনি লিখলেন “আমাকে নিলে বেশি মানাতো”। তিনি একটু আগুনে ঘি ঢেলে দিয়েছেন আর কি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending