Tollywood

Nusrat Jahan: পরনে ডিপ নেক ব্লাউজ, আঁচল দিয়ে ঢেকে রেখেছেন শ’রীর! ঠিক যেনো বাড়ির লক্ষ্মী বৌমা! শ’রীর প্রদর্শন না করেও পুরুষ হৃদয়ে তুললেন ঝড়!

বাংলায় যে সমস্ত অভিনেত্রীকে ফ্যাশন আইকন হিসাবে দর্শক চেনে তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী নুসরাত জাহান। বলা চলে প্রায় দিনই নিজের এলিগেন্ট লুক নিয়ে অনুরাগীদের সামনে তিনি ধরা দেন। কখনো ওয়েস্টার্ন আউটফিটে আবার কখনো ট্র্যাডিশনাল পোশাকে সবকিছুতেই চমৎকার দেখায় থাকে।

নুসরত একজন অভিনেত্রীর পাশাপাশি একজন সাংসদও। নিজের এতো ব্যস্ততার মধ্যে অভিনেত্রী নিজের ফিটনেসের দিকে সবসময় নজর রেখেছেন। তাকে দেখলেই বোঝা যায় রীতিমত কঠিন খাদ্যাভ্যাস এবং শরীর চর্চার মধ্যেই দিন কাটান তিনি।

তাই তার যেকোনো পোশাক পরিহিত ছবি তাকে অসম্ভব সুন্দরী এবং মোহময়ী করে তোলে। সম্প্রতি এমনই একটি ছবি নুসরাত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে তাকে একটি গোলাপি শাড়িতে দেখা গেছে। সম্পূর্ণ গোলাপি মনোটোনে নিজের সৌন্দর্য ফ্লন্ট করেছেন নুসরত। অভিনেত্রীকে দেখেই প্রেমে পড়েছেন তাঁর অনুরাগীরা। কমেন্টে একের পর এক প্রশংসা এসেছে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

নুসরত জাহানের এই শাড়িটি রিচ সিল্ক থেকেই তৈরি হয়েছে। বাবলগাম পিংক রঙের এই শাড়িতে ছিল হ্যান্ড ব্লক ওয়ার্ক। এই সুন্দর হ্যান্ড ব্লক প্রিন্ট শাড়িটিকে আরও সুন্দর করে তোলে। শাড়িটি ট্র্যাডিশনাল ড্রেপিংই করেছিলেন নুসরত। এই পোশাকে হাইলাইট করেছে অভিনেত্রীর কার্ভ লাইনকে।

এই শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজও পরেছিলেন অভিনেত্রী। রানি রঙের এই ব্লাউজ তাঁর স্কিনটোনকে হাইলাইট করেছিল। ডিপ নেকের এই ব্লাউজের স্লিভ ডিটেলিং এর সঙ্গে কাট আউট ডিটেলিং দেওয়া হয়েছিল। পোজ দেওয়ার সময়ে এই লুকের এক একটি অংশ হাইলাইট করেছেন তিনি।

এই শাড়ি ব্লাউসের সাথে তাকে পড়তে দেখা গেছে ব্ল্যাক অক্সিডাইজডের হার কানের সেট। তার সাথে ন্যুড মেকআপে খুব সুন্দর লাগছে অভিনেত্রীকে। চোখের কাজল ও কপালের ছোট্ট টিপে তার এই লুকটিই সম্পূর্ণ এলিগেন্ট করে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Nira