Connect with us

Tollywood

Yash Nusrat: দুধের শিশুকে বাড়িতে বয়স্ক বাবা মায়ের কাছে ফেলে ফুর্তি করতে বেরিয়েছেন! এখন অবলা জীবের পিঠে চড়ে ঘুরে বেড়াচ্ছেন নুসরত-যশ! “কী সুখ পাও?” রেগে লাল নেট দুনিয়া

Published

on

সোশ্যাল মিডিয়া ক্ষোভের সঙ্গে বিতর্ক জুড়ে থাকে এই নায়িকার নামের পাশে। বরাবর বিতর্ক আর নুসরতের সহাবস্থান দেখেছি আমরা। ব্যক্তিগত জীবন এবং কাজের জীবন দুই ক্ষেত্রেই নানাভাবে কটাক্ষের স্বীকার হতে হয়েছে এই অভিনেত্রী এবং তারকা সাংসদকে।

প্রেম বিয়ে বিচ্ছেদ এবং তারপর হঠাৎ করে অন্তঃসত্ত্ব হওয়া সেখানেও জীবনের প্রতিটি পদে উঠে এসেছে প্রশ্ন আর কটাক্ষ। নায়িকার কাজের থেকেও বেশি বরাবর আলোচনায় উঠে আসে ব্যক্তিগত জীবন। তার উপর এখন সোশ্যাল মিডিয়ার দৌলাতে কোন ছোটখাটো ঘটনা লুকিয়ে থাকে না আর।

এবার তাতে নায়িকার সঙ্গে কটাক্ষের জন্য শিকারের পাত্র হিসেবে জুড়ে বসেছেন অভিনেতা এবং প্রেমিক যশ দাশগুপ্ত। এখন আর আলাদা করে নায়িকাকে নিয়ে আলোচনা বেশি হয় না বরং তার থেকে বেশি সমালোচনা হয় দুজনকে একসঙ্গে দেখলেই। আর এবার আবার তাই হলো। কিন্তু এবার কেনো সমালোচনার মুখে পড়তে হলো এই জুটিকে?

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

আসলে কাজের ফাঁকে সময় কাটাতে প্রেমিকের সঙ্গে বেরিয়ে পড়েছিলেন ঘুরতে। থাইল্যান্ডে সুন্দর সময় কাটাতে গিয়েছিলেন নুসরত এবং যশ। সেখানে এক চিড়িয়াখানায় গিয়ে কিছু ছবি শেয়ার করতেই ভাইরাল হয়ে গেলেন এই দম্পতি। আর তার সঙ্গে জুটলো প্রবল পরিহাস। নেট দুনিয়া, রীতিমতো রেগে লাল হয়ে গিয়েছে দুজনের কীর্তিতে। কী এমন করলেন তাঁরা?

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

আসলে চিড়িয়াখানায় গিয়ে একটি ছবি দুজনে শেয়ার করেছেন যেখানে দুজনকে হাতির পিঠে চড়তে দেখা গেছে।

পাশাপাশি আবার চিতা বাঘের পিঠে হাত রেখে ছবিও তুলেছেন। এতেই রেগে গিয়েছে দর্শকরা। তুমুল আলোচনা চলছে এখন দুজনকে নিয়ে। বক্তব্য হল দুজনে মোটেই ভালো কাজ করেননি এটা। নিজেদের বিনোদনের নামে অবলা জীবদের কষ্ট দিয়েছেন। তার উপরে টলিউডের এই নায়িকা আবার শাসক দলের সাংসদ। তাই তাঁর উপরেই বেশি হামলা হয়েছে। তিনি এখন যেখানে একটা গোটা রাজ্যের প্রতিনিধিত্ব করছেন, সেখানে এমন অবিবেচকের মত কাজ কী করে করলেন এই প্রশ্ন তুলেছে অনেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending