যশের হাত ধরে ফের এয়ারপোর্টে নুসরত জাহান! ‘তোমার একরত্তি ছেলেকে ফেলে কোথায় যাও বারবার?’ কটাক্ষ নেটিজেনদের – Tolly Tales
Connect with us

Tollywood

যশের হাত ধরে ফের এয়ারপোর্টে নুসরত জাহান! ‘তোমার একরত্তি ছেলেকে ফেলে কোথায় যাও বারবার?’ কটাক্ষ নেটিজেনদের

Published

on

আজকাল সোশ্যাল মিডিয়ার চর্চিত দম্পতি হয়ে উঠেছেন যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান। নায়ক অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই ধীরে ধীরে প্রকাশে এসেছে যশ এবং নুসরাতের ঘনিষ্ঠতা। একাধিকবার বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে। আর সন্তানের জন্মের পর অভিনেত্রী হিসেবে প্রকাশ করেছেন তার সন্তানের বাবা কে সেটা।

সেই সময় থেকেই খোলামেলা সম্পর্ক বজায় রেখে চলেছেন এই জুটি। মাঝে মাঝেই দুজনকে একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে। দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি এবং ভিডিও পোস্ট করেন মাঝে মাঝেই যা ভাইরাল হয়।

সোমবার দুপুরে একই সময়ে এয়ারপোর্ট লুকের ছবি পোস্ট করলেন যশ-নুসরত। কালো টাইটস, সঙ্গে কালো রঙা ক্রপ টপ ও সাদা জ্যাকেট পরে ধরা দিলেন নুসরত। এয়ারপোর্টের দেওয়ালে গা এলিয়ে পোজ দিলেন ইশানের মা। এদিকে আবার কফির কাপে চুমুক  দিতে ব্যস্ত রয়েছেন যশ। তাঁর পরনে কালো টি-শার্ট ও ব্লু ডেনিম রয়েছে।

 

দুজনের পোশাকেই ধরা পড়ল রং মিলান্তি। দুজনের এই এয়ারপোর্ট লুক এখন বেশ ভাইরাল। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড ধরে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের লুক ভাইরাল হয়। এর মধ্যে এয়ারপোর্ট লুক অন্যতম। কিন্তু এই ছবি পোস্ট করতে কটাক্ষের শিকার হতে হলো জুটিকে।

ছোট ছেলেকে বাড়িতে রেখে তাঁরা এয়ারপোর্টে মজা করছেন এই নিয়ে কথা শুনতে হলো। অনেকে প্রশ্ন করেছে সন্তান কোথায়? একজন লেখেন, ‘তোমার একটা ছেলে আছে, ভুলে গেছো বোধ হয়’। তবে বরাবরের মত এই জুটি কোন সমালোচনাকে তোয়াক্কা করে না।

 

 

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending