Connect with us

Tollywood

Nusrat Jahan: সলমান খানের ডাকে এবার মুম্বাই চললেন নুসরাত জাহান! পাচ্ছেন কোটি টাকা পারিশ্রমিক, বলি ডেবিউ ঘটছে ঈশানের মাম্মির

Published

on

বিতর্ক আর নুসরত জাহান শব্দ দুটি এখন সমার্থক। এই অভিনেত্রী এবং সাংসদ যেটাই করেন সেটাই আলোচনায় উঠে আসেন রাতারাতি। আর এই বিতর্ক শুরু হয়েছিল প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়েকে সহবাস আখ্যা দিয়ে।

তারপর একের পর এক মন্তব্য পাল্টা মন্তব্য করে গিয়েছেন তিনি। এমনকি বলেছিলেন যে যেহেতু বাইরের দেশে বিয়ে হয়েছে এবং সেখানকার মতে বিয়ে হয়নি তাই ডিভোর্সের কোন প্রশ্ন ওঠে না। তারপরেই হঠাৎ করে ঘোষণা করেছেন নিজের প্রেগনেন্সির কথা। সে সময় প্রাক্তন স্বামী খোলাখুলি বলে দিয়েছিলেন এই সন্তানের পিতা তিনি মন। তাহলে বাবা কে?

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

এই নিয়ে আবার একচোট বিতর্ক তৈরি হয়েছিল। অবশেষে সহ-অভিনেতা যশ দাশগুপ্ত পিতৃত্ব স্বীকার করেছিলেন। বর্তমানে দুজনেই একসঙ্গে থাকেন এবং বিতর্কের হাওয়া কিছুটা হলেও ঠান্ডা হয়েছে। তবে এবার আবার নতুন এক আলোচনায় জড়িয়ে পড়লেন এই তারকা সাংসদ।

বিগ বস অনুষ্ঠানের কথা জানে না ভূ-ভারতে এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। বহু বছর ধরে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত অনুষ্ঠান হিসেবে পরিগণিত হয়েছে এই অনুষ্ঠান। শোনা যাচ্ছে এবার এই বিতর্কে শামিল হতে চলেছেন নুসরত। হিন্দি বিগ বস হাউসে প্রতিযোগী হিসেবে যোগ দিতে চলেছেন তিনি। এমনকি এখন পারিশ্রমিক নিয়ে কথা চলছে দুই পক্ষের।

Salman Khan says he won't host Bigg Boss 16 if...

এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যম যোগাযোগ করেছিল নায়িকার সঙ্গে। তিনি সরাসরিভাবে বিষয়টা অস্বীকার না করেই বলেছেন এখনই কিছু বলতে চান না এই বিষয়ে। এদিকে প্রেমিক এবং সহ-অভিনেতা যশ দাশগুপ্তও এই মুহূর্তে রয়েছেন বাণিজ্য নগরী মুম্বইয়ে।

শোনা যাচ্ছে যশ দাশগুপ্ত নতুন জুটি বেঁধেছেন অভিনেত্রী দিব্যা খোসলা কুমারের সঙ্গে। এমনকি আলি ফজলের সঙ্গে নায়িকার আরো এক ঘনিষ্ঠ বান্ধবী এবং জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীও অভিনয় করতে চলেছেন বলিউডে। তাহলে আর নুসরত কেন পিছিয়ে থাকেন?

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending