Tollywood

Nusrat-Yash: “তোমার সঙ্গে পালিয়ে গিয়েছিলাম”! আর লুকোচাপা নেই কিছুই! টক্সিক সম্পর্ক ভেঙে নুসরতকে নিয়ে পালাতে বাধ্য হয়েছিলেন যশ

সেলফ কনফিডেন্স আর বিতর্ক, এই দুটোই যেন নুসরতের সঙ্গে জড়িত। আসলে বলা যেতে পারে কনফিডেন্সের ওভার ডোজ হয়ে গেলে একজন নুসরত জাহান তৈরি হয়। এদিকে টলিউডের প্রেম নিয়ে অনেকের অনেক রকম গল্প। কত প্রেম কতরকম! কিছু প্রেম পূর্ণতা পায়, কিছু প্রেম ভেঙে যায়। আবার কিছু নিয়ে ভীষণ তর্ক বিতর্ক জল ঘোলা হয়।

আসলে এই জল ঘোলা প্রেম নিয়েই যেন বেশি চর্চা হয়। এরকমই একটি অসম্ভব চর্চিত চরিত্র হল যশ – নুসরত। যশ নুসরত নিয়ে ২০২০ সাল থেকেই একটা গুঞ্জন শোন যেতই। কিন্তু এসবের মাঝে আরও চর্চার বিষয় এসে যায় গত বছর। টলিউডের চাঁদের হাট নামিয়ে ঘটা করে বিয়ে করেছিলেন নুসরত। যতরকম নিয়ম মেনে শাস্ত্র মতে বিয়ে হয়, তখন কোনও নিয়মই বাকি রাখেননি। এমনকী মিডিয়া এসে ভালো মতই কভার করা হয়েছিল সেই ছবি।

কিন্তু পরে একটা ঘটনা ঘটায় সব কিছু ঘেঁটে ফেলেন অভিনেত্রী। একটা সময় আসে সোশ্যাল মিডিয়ায় উত্তাল হয় নুসরকে নিয়ে। হঠাৎই তাঁর ছবিতে বেবি বাম্প ধরা পড়ে। আর সেই নিয়ে শোরগোল শুরু হয়। নেটিজেন থেকে শুরু করে টলি পাড়ায় আলোচনা শুরু হয়। কিন্তু মুখে কুলু এঁটেছিলেন অভিনেত্রী।

এদিকে তখন ওর তৎকালীন স্বামী স্রেফ খারিজ করে দেন যে নুসরতের পেটের বাচ্চাটি তাঁর নয়। নুসরতও জানান, স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী এই বিয়ে হয়নি, তাই সেটা লিভ ইন ছিল। কিন্তু সম্প্রতি একটি চ্যাট শো-এ নিজেদের প্রেমের কথা বলেই ফেলেন নুসরত ও যশ। তাঁদের বিয়ে হয়েছে কি হয়নি, এই কথা বলেননি কেউই।

কিন্তু বলেন, একে অপরের সঙ্গে পালিয়ে গিয়েছিলেন তাঁরা। একটি সিনেমার শ্যুট চলাকালীনই নুসরত ও যশ কাছাকাছি আসেন। আর সেইসময় নাকি স্বামীর সঙ্গে বেশ টক্সিক সম্পর্ক ছিল নুসরতের। সেই টক্সিক সম্পর্ক থেকেই বেরিয়ে আসেন নুসরত যশের হাত ধরে।

যশ নাকি একদিন তাঁর বাড়ির নিচে দাঁড়িয়ে নুসরতকে জানান যে সে যদি নিচে নেমে না আসে তাহলে যশ ওপরে উঠে যাবে। আর কথামতো নুসরত নেমে আসেন। আসা মাত্রই গাড়িতে স্টার্ট দেন যশ। তারপর আর কেউ কাউকে এখনও অবধি ছাড়েননি।

এ যেন সিনেমারই একটা গল্প। বেবী বাম্প ধরা পড়ার সময় থেকে ছেলেকে জন্ম দেওয়া পর্যন্ত নুসরতকে বহু কটাক্ষের শিকার হতে হয়। সেই সময় নুসরতের হরমোনাল চেঞ্জের থেকেও বেশি চাপ পড়েছিল বাহ্যিক প্রেসারে। একদিন নাকি ডেলিভারির আগে নুসরতকে নিয়ে লং ড্রাইভে গিয়েছিলেন। কিন্তু তখনও তাড়া করেছিল মিডিয়া।

কিন্তু এসবের মাঝে সব কিছুকে একসঙ্গে বুড়ো আঙ্গুল দেখিয়েছেন নুসরত ও যশ। পরে যদিও নুসরত ও তাঁর স্বামীর কোর্টের মামলায় নুসরত হেরে যায়। কিন্তু কোনও কিছুকেই কোনও তোয়াক্কা করেননি। শুধুমাত্র ভালো থাকাটা বেছে নিয়েছেন তিনি। আর এখনও তাই করেন।

Ratna Adhikary