Tollywood

Nusrat Jahan: বেশরম রঙ গায়ে মেখে দীপিকা সেজে শরীর দোলালেন নুসরত! “একমাত্র আমাদের দেশেই বেশরম সাংসদ নাচন কোদন করতে পারে শরীর দেখাতে পারে”, পেট দেখিয়ে Trolled নায়িকা

এখন ভারতে পাঠান ঝড় চলছে। আর তার মাঝেই চলছে বেসরম ও পাঠানের থিম সং এ বেদরক নাচ। সিনেমার হল থেকে, পিকনিক, রিলস, প্রোগ্রাম সব জায়গাতেই এখন এই গান চলছে।

আর তাতে গা এলিয়েছেন সেলিব্রিটিরাও। তাঁদেরও দেখা যাচ্ছে দিয়ে একই ট্রেন্ড ফলো করতে। সম্প্রতি এই গানে কোমর দোলাতে দেখা গেল অভিনেত্রী তথা সাংসদ নুসরতকে।

একসময় দাপিয়ে অভিনয় করেছেন অভিনেত্রী। কিন্তু রাজনীতিতে জড়িয়ে পড়ার পর ও নিজের ব্যক্তিগত জীবনের হাজার একটা কাটা ছেঁড়ার মধ্যে তাঁর ক্যারিয়ার বেশ ভালই নাজেহাল।

কিন্তু তাঁর পারফরমেন্স দেখতে এখনও লোকে ভিড় জমায়। আর সেরকমই একটি ভিডিও শেয়ার করলেন নায়িকা। কিন্তু ভিডিও শেয়ার করতেই নেট পাড়ার লোকেদের কু মন্তব্যে ভরে গেল তাঁর কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

কেউ লিখছেন ‘ আন্টিজি’। আবার কেউ লিখছেন, ‘ এক ছেলের মা হয়ে ঢং দেখ, কাজের কাজতো কিছু করতে পারে না!’। আবার একজন তো লিখেই দিলেন, ‘ শুধু ঠোঁট ফুলিয়ে কোমর দোলালেই দীপিকা হওয়া যায় না!’ আবার অনেকে তো ‘ সংসদ ‘ এর এই মূর্তি দেখে বেজায় হতাশ। তবে এতে অভিনেত্রীর বিশেষ যায় আসে না। তিনি আছেন দিব্যি তাঁর মতো করে।

Mouli Ghosh