Connect with us

Tollywood

‘অবহেলা করা হয়েছে, হাসপাতালে নিয়ে গেলে বেঁচে যেতেন অভিষেক!’, অভিষেকের স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক বনির মা অভিনেত্রী পিয়া সেনগুপ্ত

Published

on

অভিনেতা অভিষেক চ্যাটার্জীর প্রয়াণের এক সপ্তাহ হতে চলল। কিন্তু তাঁর অকাল প্রয়াণ মানতে পারছে না ইন্ডাস্ট্রির কেউই। কারণ মৃত্যুর আগের দিনও শুটিং করেছেন নায়ক।

তাই সেই জ্বলজ্যান্ত মানুষটি কীভাবে হারিয়ে যান সেই উত্তর খুঁজে পাচ্ছে না কেউই। গত ২৪ মার্চ রাত ১ টা ৪০ নাগাদ ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ইন্ডাস্ট্রির মিঠুদার। এবার তাঁর মৃত্যুর পর ধীরে ধীরে মুখ খুলছেন তারকারা।

মুখ খুললেন অভিনেত্রী পিয়া সেনগুপ্ত। তবে প্রযোজক অনুপ সেনগুপ্তর স্ত্রী ও অভিনেতা বনি সেনগুপ্তর মা পিয়া অভিযোগ করেছেন যে অবহেলা করা হয়েছে নায়কের স্বাস্থ্য নিয়ে। পিয়া বলেন তিনি শুনেছেন শরীর অসুস্থ থাকলেও হাসপাতাল যেতে চাননি অভিষেক। ডাক্তার নিজেও হাসপাতালে যাওয়ার পরামর্শ দিয়েছিল। কিন্তু তাতেও বিশেষ কোনো লাভ হয়নি। কিন্তু অভিষেকের হাসপাতালে না যাওয়ার দাবি সবাই শুনল কেন?

সেই প্রশ্নও করেছেন পিয়া। রোগীর কথা শোনা হয় না অসুস্থতার ক্ষেত্রে। এক্ষেত্রে এমনটা কেনো হলো? কেউ নিয়ে গেল না, না শুটিং ফ্লোরের লোকজন, না পরিবারের কোনো সদস্য, এমনটাই দাবি পিয়ার।

পিয়ার এই দাবিতে অবশ্য অভিষেকের স্ত্রী সংযুক্তা কিছু বলেননি। সকলেই ভেঙে পড়েছেন। এমনকি নায়ককে শেষ বিদায় জানানোর সময়েও রচনা ব্যানার্জি, ইন্দ্রানী হালদার, লাবনী সরকারের মত নায়িকারা রীতিমতো কেঁদেছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending