Tollywood

Srabanti Chatterjee: শেষে জালিয়াতি? ফেঁসে গেলেন শ্রাবন্তী চ্যাটার্জী! এবার গ্রেফতার?

বর্তমান বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম খ্যাতনামা অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।‌ নিজের অভিনয়ের জন্য যেমন তিনি লোকপ্রিয় একইসঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের জন্য তিনি ভালো রকমের জনপ্রিয় হয়ে উঠেছেন। বর্তমানে নিজের পেশাগত জীবনের থেকে ব্যক্তিগত কেচ্ছার কারণেই বেশি চর্চায় থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বিবাহিত জীবন থেকে প্রেম জীবন, কর্ম জীবন সর্বত্রই যেন বিতর্ক ধাওয়া করে অভিনেত্রীকে। প্রথমে পরিচালক রাজীব বিশ্বাস, পরে মডেল কৃষ্ণ ভিরাজ, প্রাক্তন এয়ারলাইনস সুপারভাইজার ও মাল্টি জিমের মালিক রোশন সিংয়ের পর নায়িকার জীবনে আসেন অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ী। যদিও সেই প্রেম ভেঙেছে বলে খবর। সম্প্রতি আবার এক বাঙালি পরিচালকের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রীর।

আর এই সবের মাঝেই এবার ফের একবার বিতর্কে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবারের বিতর্কের কারণ ভিন্ন। তিনি বাংলা সিনেমা জগতের প্রথম সারির নায়িকা তিনি। প্রচুর হিট সিনেমা তাঁর ঝুলিতে। তবে সিনেমার থেকে বিতর্কের কারণে সবথেকে বেশি চর্চায় থাকেন এই অভিনেত্রী। আর এবার জালিয়াতির অভিযোগে বিদ্ধ হয়েছেন তিনি। জিম খুলে টাকা হাতিয়ে সেই টাকা নিয়ে পলাতক অভিনেত্রী এমনটাই অভিযোগ ওই জিমের ট্রেনীদের।

ঘটনা আসলে কী? মাল্টি জিমের মালিক রোশন সিংয়ের সঙ্গে বিয়ের পর জিমের প্রতি যেন আলাদাই ভালোবাসা গজিয়ে ওঠে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তাই রোশনের সঙ্গে বিচ্ছেদের পরে অভিনেত্রী খুলে ফেলেন একখানা আস্ত জিম। নাম দেন ‘দ্য ফিটনেস এম্পায়ার।’ জানা যায় আনোয়ার, অভিষেক, সৌম্য নামের তিন ব্যক্তির সঙ্গে মিলে এই জিম খুলেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিশাল গ্র্যান্ড সেলিব্রেশনে এই জিমের ওপেনিং হয়। যথারীতি এই জিমের মুখ শ্রাবন্তী চট্টোপাধ্যায় ছিলেন আর তার জন্য মোটা টাকা দিয়ে এই জিমে ভর্তি হওয়ার আগ্রহ দেখান বহু মানুষ।

Srabanti

আর এবার কাউকে কিছু না জানিয়ে হঠাৎ করে বন্ধ হয়ে গেছে এই জিম, এমনই অভিযোগ। মধ্যমগ্রাম থানায় অভিযোগ দায়ের হয়েছে জিম কর্তৃপক্ষের বিরুদ্ধে। অভিযোগ উঠেছে, চলতি বছরের শুরুতেও বিজ্ঞাপনের মাধ্যমে এই জিমে অফার দেওয়া হয়েছিল। ১৮০০০ টাকায় মিলবে সারা বছরের সাবস্ক্রিপশন। সাড়ে ৭ হাজার টাকা জমা দেওয়া হয়েছিল অ্যাডমিশন ফি হিসেবে। জিমে যোগ দেওয়ার পর পার্সোনাল ট্রেনারের ফি বাবদ আরও ৪ হাজার টাকা দিতে হয়েছিল। কিন্তু জিমে ভর্তির পর দোলের ছুটি। তারপরই হঠাৎ করে জিম বন্ধ হয়ে যায়।

প্রতারিতদের অভিযোগ, শ্রাবন্তীর কথা শুনেই তাঁরা এই জিমে অ্যাডমিশন নিয়েছিলেন, কিন্তু একজন নামী অভিনেত্রী এইভাবে তাঁদের ঠকাবেন তা তাঁরা দুঃস্বপ্নেও ভাবেননি। এখন কীভাবে এতগুলো টাকা তাঁরা ফেরত পাবেন সেই চিন্তায় ঘুম উড়েছে তাঁদের।‌

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।