Saheber Chhithi: খেলনা বাড়ির সঙ্গে টক্কর দিতে পারছে না সাহেবের চিঠি! বাধ্য হয়ে সাহেবের নায়িকাকে পাল্টে দেওয়া হলো, সাহেবের বিপরীতে থাকছেন নতুন নায়িকা, জানুন পুরোটা – Tolly Tales
Connect with us

Tollywood

Saheber Chhithi: খেলনা বাড়ির সঙ্গে টক্কর দিতে পারছে না সাহেবের চিঠি! বাধ্য হয়ে সাহেবের নায়িকাকে পাল্টে দেওয়া হলো, সাহেবের বিপরীতে থাকছেন নতুন নায়িকা, জানুন পুরোটা

Published

on

গতকাল বেরিয়েছে চলতি সপ্তাহের টিআরপি রেটিং লিস্ট তবে মন খারাপ সাহেবের চিঠি দর্শকদের কারণ শুরু হয়েছে তো বেশ কয়েক সপ্তাহ হল তবে খেলনা বাড়ির সঙ্গে তখন দিতেই পারছে না ধারাবাহিক। প্রতীক সেন আর দেবচন্দ্রিমা সিংহ রায়ের জুটিটা ঠিক ভালো লাগছে না দর্শকদের। সেই সঙ্গে দেবলীনা কুমারের অভিনয়টাও ভালো লাগছে না দর্শকদের।

তবে এবার জানা গেল অন্য খবর। যেহেতু দেবচন্দ্রিমা আর প্রতীকের জুটিটা মানুষের ঠিক পছন্দ হচ্ছে না তাই প্রতীকের বিপরীতে নিয়ে আসা হচ্ছে নতুন নায়িকাকে। এরকম খবরই এখন চারিদিকে ঘুরে বেড়াচ্ছে এবং খবরটা সত্যি। প্রতীক সেনের বিপরীতে আসছে নতুন নায়িকা, সেখানে থাকছে না দেবচন্দ্রিমা সিংহ রায়। সাত সকালে খবরটা পেয়ে একটু চমকে উঠেছেন দর্শকরা। তবে অনেকেই খুব খুশি কারণ তারা প্রতীকের বিপরীতে সোনামণি ছাড়া অন্য কাউকেই দেখতে চান না।

স্টার জলসা প্রচুর চেষ্টা করছে সাহেবের চিঠিকে প্রমোশন করার সেটা তাদের সোশ্যাল মিডিয়ার প্রোফাইল দেখলেই স্পষ্ট কিন্তু দর্শক একদম একসেপ্ট করছে না ধারাবাহিককে। তাই বাধ্য হয়ে এবার প্রতীকের বিপরীতে আনা হচ্ছে নতুন নায়িকাকে।

তাহলে সাহেবের চিঠিতে আসছেন নতুন চিঠি? দেবচন্দ্রিমার ভক্তরা হতাশ হবেন না। ধারাবাহিকে দেবচন্দ্রিমাই থাকছে। তাহলে আমরা কেন বলছি যে প্রতীকের এর বিপরীতে নতুন নায়িকা আসছে? আসলেই প্রতীকের বিপরীতে নতুন নায়িকা আসছে কিন্তু সেটা বড় পর্দায়। আমরা সকলেই জানি যে প্রযোজক রানা সরকার প্রতীক এবং সোনামণিকে নিয়ে একটি নতুন সিনেমার কথা ভেবেছিলেন বহুদিন আগেই এবং মাঝে মাঝেই তিনি দুজনের একসঙ্গে ছবি পোস্ট করে জল্পনা উসকে দেন। জানা যাচ্ছে আগস্ট মাস থেকে শুরু হবে এই ছবির শুটিং আর সেখানেই দ্বিতীয় নায়িকা হিসেবে থাকছেন জনপ্রিয় এক টলিউড অভিনেত্রী।

২০১২ সালে এসেছিল একটি জনপ্রিয় ছবি বেডরুম। সেটির সিক্যুয়েল তৈরি হচ্ছে যার নাম বেহায়া এবং যেখানে অভিনয় করছেন প্রতীক ও সোনামণি।এবার জানা গেল দ্বিতীয় নায়িকা হিসেবে সেখানে এন্ট্রি নিচ্ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। শুটিং শুরু হবে খুব শীঘ্রই। এখন সকলেই অপেক্ষা করে আছেন এই সিনেমার ট্রেলার পোস্টার ফার্স্ট লুক কবে আসে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending