Connect with us

Tollywood

‘একসঙ্গে ৪০টা ছবি করলাম,তাও বুম্বাদা প্রেমে পড়ল না আমার!’, আক্ষেপ রয়ে গেল রচনার

Published

on

প্রকাশ্যে আক্ষেপ করে বসলেন রচনা ব্যানার্জি। সেই আক্ষেপ আবার ইন্ডাস্ট্রির এক বিশিষ্ট তারকাকে নিয়ে। কেন সেই তারকা এতগুলো ছবি করার পরেও রচনা প্রেমে পড়েননি তা নিয়ে দুঃখ প্রকাশ করেছেন এই অভিনেত্রী। যে তারকারা উদ্দেশ্যেই কথা বলেছেন তিনি হলেন ইন্ডাস্ট্রির বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

দুজনের প্রায় চল্লিশটি সিনেমায় এখন অবধি এক সঙ্গে কাজ করেছেন। তাই এই জুটি যথেষ্ট জনপ্রিয়। তবুও এই বিশেষ আক্ষেপ করতে ছাড়লেন না রচনা।

রচনা এই আক্ষেপ করেছেন ইন্ডাস্ট্রির আরেক অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় সামনেই। একটি বিশেষ অনুষ্ঠানে এসে সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়কে নিজের এই কষ্টের কথা বলে ফেললেন রচনা। বুম্বাদা রচনা কম করে ৪০ টি সিনেমা করেছেন।

তারপরেও ওঁর একবারও মনে হলো না রচনার সঙ্গে প্রেম করা যায়। নিজেকে আবার সুন্দরী নায়িকা বলেও দাবি করেছেন রচনা। রচনা মুখ থেকে এই কথা শুনে রীতিমতো হতবাক শাশ্বত। প্রসেনজিতের সঙ্গে প্রেম না করার দুঃখ মনে রয়ে গিয়েছে নায়িকা।

তবে এখানেই শেষ নয় প্রসেনজিতকে নিয়ে আরেকটি বিশেষ উত্তর দিয়েছেন রচনা। সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় তাকে প্রশ্ন করেন কোন তারকার পাশে কোন প্রাণীর নাম মানায়।

অপশন ছিল শেয়াল গাধা মুরগি। প্রসেনজিতের সঙ্গে তিনি মানানসই হিসেবে রাখলেন শেয়াল প্রাণীটিকে। এর কারণ জিজ্ঞাসা করাতে নায়িকা আবার উত্তর দিলেন যে প্রসেনজিতের মতো বুদ্ধিমান টলিউডে আর কেউ নেই। তিনি যথেষ্ট ভালোভাবে বোঝেন কোথায় কীভাবে চলতে হবে।

 

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending