Tollywood

Rachana Banerjee: বছরের শুরুতেই মন খারাপ রচনার! ভারাক্রান্ত মনে এই কথাটি জানালেন দিদি নাম্বার ওয়ান

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি। যাকে বর্তমানে টেলিভিশনের দর্শকরা চেনেন দিদি নম্বর ওয়ান হিসাবে। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ানে’ সঞ্চালিকা রূপে তাকে দেখতে পাওয়া যাচ্ছে প্রায় এক দশক হয়ে গেছে। তাকে টেলিভিশনের দর্শকরা দারুণ জনপ্রিয়তা দিয়েছে। তাকে টিভির পর্দায় হাসিখুশি ভাবে সকলের সঙ্গে মিলেমিশে থাকতে দেখতে দর্শকরা বেশ ভালোবাসে। কিন্তু এই হাসি খুশি সঞ্চালিকার হঠাৎ কি হল যে বছরের প্রথম দিনই মন খারাপ করলেন তিনি!

Rachna Banerjee: 'I don't think I will be alone one day', wrote Rachna on her father's death Actress Rachna Banerjee misses her father | PiPa News

প্রসঙ্গত কিছুদিন আগেই অভিনেত্রী তার প্রাণের চেয়ে প্রিয় বাবাকে হারিয়েছে। সেই শোকে তিনি এতটাই ভেঙ্গে পড়েছিলেন যে বেশ কিছুদিন নিজের কাছ থেকেও দূরে ছিলেন। এখনো পর্যন্ত মাঝে মধ্যেই বাবার কথা উঠে এলে চোখের কোনায় জল চলে আসে তার। কারণ তার বাবা খুবই কাছের ছিল। তাই বাবাকে হারানোর পর থেকেই তাকে যে তিনি মিস করেন, তা তার কথাবার্তাতেই উঠে আসে।

Rachana Banerjee – Get Latest Top Stories On rachana-banerjee

প্রসঙ্গত প্রতিবছর ১স্ট জানুয়ারির দিন অর্থাৎ বছরের প্রথম দিন বাবার সঙ্গে বসে লাঞ্চ করতেন অভিনেত্রী। এই রুটিনটার অন্যথা হতো না কোনো বছর। কিন্তু এই বছর সেই আশা পূরণ হলো না। কারণ নতুন বছর আসার আগেই তার বাবা না ফেরার দেশে চলে গেছেন। তাই এই দিনটা স্বভাবতই তিনি খুব বেশি মিস করেছেন বাবাকে। তাই নতুন বছর আসতেই তার প্রথম দিন নিজের সোশ্যাল মিডিয়াতে বাবার ছবির সামনে একটি সেলফি তুলে পোস্ট করেছেন অভিনেত্রী।
Actress Rachna Banerjee misses her father; shares an emotional note - Times  of India

আর সেই ছবির নিচে ক্যাপশনে লিখলেন এক আবেগপ্রবণ বার্তা। এদিন ছবির সঙ্গে রচনার লেখার মধ্যে ছিল নতুন বছরের শুভেচ্ছা বার্তা তার বাবাকে। সেই সঙ্গে এই বছরের লাঞ্চটা একসাথে করা হলো না সেই আক্ষেপও জানিয়েছেন অভিনেত্রী। আবার তিনি যে সর্বদা তার বাবাকে মনে করেন সেটাও অভিনেত্রীর বার্তায় ছিল। এই দেখে বোঝা যাচ্ছিল যে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অভিনেত্রী এই দিনে।

Nira