Tollywood

Didi Number One: টিআরপি তুলতে মহিলাদের অত্যাচারের কাহিনী সাজানো! “সবাই অভিনয় করে মিথ্যে নাটক…” অবশেষে থাকতে না পেরে সত্যিটা সামনে আনলেন রচনা

জি বাংলার একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘দিদি নাম্বার ওয়ান’। গৃহবধূ থেকে কর্মজীবনে প্রতিষ্ঠিত মহিলা সবাইকে একই মঞ্চে নিয়ে আসে জি বাংলার এই শোটি। বহু বছর ধরে একের পর এক সিজন নিয়ে আসছে। বাংলার দর্শকের কাছে এর জনপ্রিয়তা বিপুল। তবে সেই সঙ্গে তুলে ধরছে একের পর এক অত্যাচারিত হওয়া মহিলার কাহিনী।

তবে সম্প্রতি এই শোয়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে সেই সব দেখানো কাহিনী সবটাই মিথ্যে। শুধুমাত্র টিআরপি বাড়ানোর জন্য প্রতিযোগিতা দিয়ে মিথ্যে কথা বলানো হয়। সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সামনে এসে এমনই অভিযোগ তোলেন বেহালার এক ব্যক্তি। আর সেই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়ে গেছে। সেখানে দিদি নাম্বার ওয়ানের বিরুদ্ধে কিছু বিষ্ফোরক অভিযোগ এনেছেন ওই ব‍্যক্তি।

তিনি জানান, কিছুদিন আগে তাঁর প্রাক্তন স্ত্রী গিয়েছিলেন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। সেখানে ওই ব‍্যক্তির নামে বেশ কিছু বিষ্ফোরক অভিযোগ তিনি করেছিলেন। অরূপ কুমার ভুঁইয়া নামে ওই ব্যক্তির দাবি, দিদি নাম্বার ওয়ানে একপক্ষের কথা শোনানো হচ্ছে। ভিডিওতে তিনি বলেন, কিছু মেয়ের জন‍্য অনেক ছেলেও আজ অত‍্যাচারিত হয়। সেই সব ছেলেদের কথা কে শুনবে?

ওই ব‍্যক্তির দাবি, স্বামী স্ত্রী দুই পক্ষকে ডেকে সামনাসামনি দাঁড় করিয়ে দুজনকেই কথা বলার সুযোগ করে দেওয়া হোক। পাশাপাশি দিদি নাম্বার ওয়ান এর মতো একটি শো অবিলম্বে বন্ধ করারও দাবি তুলেছেন। তবে এবার ভিডিওটি নিয়ে বিতর্ক শুরু হতে মুখ খুলেছেন সঞ্চালিকা রচনা বন্দ‍্যোপাধ‍্যায়।

এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, একটা শো ১১ বছর ধরে চলে আসছে । প্রত‍্যেকটি পর্বে চারটি করে মেয়ে আসে। সবার চোখের জল তো আর মিথ‍্যে হতে পারে না? সবাই তো আর অভিনয় করে বানিয়ে বলতে পারে না? অভিনেত্রী সঞ্চলিকার কথায়, হয়তো হাজার জন মেয়ের মধ‍্যে এক দুজন সত‍্যিটা অন্যভাবে বলে। কিন্তু তাই বলে প্রত্যেকে মিথ‍্যে বলছে এমনটা হতেই পারে না।

Nira