Tollywood

Rachana Banerjee: সেলিব্রিটি! তাও একটুও ঘ্যাম নেই! গ্রামের মানুষদের সঙ্গে সময় কাটাচ্ছেন দিদি নাম্বার ওয়ান! রচনা মাটির মানুষ, প্রশংসার বন্যা নেটিজেনদের

বাংলার ‘ দিদি নং ১ ‘ কিন্তু একজনই। নিজের সারল্যে ও মাতিয়ে রাখা হাসিতে যেখানেই যান সেখানেই চার চাঁদ লাগিয়ে দেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। ক্যামেরা ও অফ ক্যামেরা সর্বত্রই তাঁর কামাল।

তিনি তাঁর রাজত্বে কিন্তু সবসময় রানীই ছিলেন। এককালে বাংলার অন্যতম দাপুটে অভিনেত্রী ছিলেন তিনি। তাঁর সবকটি ছবিই প্রায় হিট। প্রসেনজিৎ থেকে যীশু সেনগুপ্ত সকল জনপ্রিয় অভিনেতার সঙ্গেই তাঁর কাজ করা হয়ে গিয়েছে।

তারপর সময় মতো বড় পর্দা থেকে চলে আসেন টেলিভিশনে। নিয়ে এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় প্রোগ্রাম, ‘ দিদি নং ১ ‘ এর সঞ্চালিকা তিনি। আর এই জায়গাটা ধারাবাহিকতার সঙ্গে ধরে রেখেছিলেন তিনি।

মাঝে এই প্রোগ্রামে অন্য সঞ্চালিকা এলেও দেখা যায় দর্শক দিদি হিসেবে একজনকেই দেখতে চাইছেন। তাই এই জায়গাটা এখন তাঁরই হাতের মুঠোয়।

আসলে রচনা ব্যানার্জির প্রাণচঞ্চল স্বভাব ও মুক্ত মনে গল্প করার স্বভাবই তাঁকে সকলের কাছে টেনে নেয়। এত মানুষের ভালোবাসা যার কাছে তাঁর নিজের মধ্যেও কিন্তু একটুও সেলিব্রিটি ছাপ নেই।

বরং খুব সহজেই মিশে যেতে পারেন সকলের সঙ্গে। নিজের ফ্যানদের সঙ্গে একদম তাদের মতো করে মিশে যেতেন পারেন। সম্প্রতি সেই নিদর্শন আবারও পাওয়া গেল। নিজেই সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। এই শীত শেষের আমেজে নিজের বন্ধুদের সঙ্গে পিকনিক সেরে এলেন। কলকাতা ছড়িয়ে বেশি দূর নয়, টাকিতে ঘুর এলেন। আর স্থানীয় মানুষের সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করলেন। সঙ্গে সঙ্গেই তাঁর অনুগামীদের কমেন্টে ভরে গেল তাঁর পোস্ট। অনেকেই বলেছেন, যে আগে থেকে জানা থাকলে ঘুরে আসতেন। আবার অনেকেই বলেছেন, ইস এত কাছ থেকে ঘুরে গেলেন তাও মিস হয়ে গেল!

Nira