Tollywood

Rachana Banerjee: নামে দিদি নাম্বার ওয়ান হলেও সৌন্দর্যে চির’যৌ’বনা! ৫০ পেরোলেও কীভাবে এতটা সুন্দরী অভিনেত্রী রচনা? হলো ফাঁস

৯০ এর দশকের টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রচনা ব্যানার্জি। যাকে টলিউডের সব তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে দেখা গেছে। প্রসেনজিৎ চিরঞ্জিত এবং তাপস পালের সঙ্গে বহু ছবিতে দেখতে পাওয়া গেছে রচনাকে।

89266439

তবে একটা সময় বহু জনপ্রিয় ছবি উপহার দিলেও বর্তমানে তাকে আর বড় পর্দায় সেভাবে দেখা যায় না। তিনি এখন বহুবছর ধরে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ানে’ সঞ্চালনা করছেন। আর এই শোও তাকে ব্যাপক পরিমাণে জনপ্রিয়তা দিয়েছে ছোট পর্দাতে।

Rachna Banerjee Photos | Rachna Banerjee Images | Rachna Banerjee Pictures  | Times of India Entertainment

এই সুতে যেসব সাধারন ঘরের মহিলারা আসেন এবং জনপ্রিয় অভিনেত্রী রাও আসেন তাদের সঙ্গে নিজের ব্যক্তিগত জীবন এবং তাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা রকম কথা বলতে শোনা যায় রচনাকে। আর সম্প্রতি এমনই একটি এপিসোডে তিনি তার সৌন্দর্যের গোপন তথ্য ফাঁস করলেন।

actor rachana banerjee sporting a maple designer bag

তিনি জানিয়েছেন নিজের ত্বককে সতেজ রাখার জন্য প্রচুর পরিমাণে জল পান করেন তিনি। পাশাপাশি নিজের খাদ্য তালিকায় সবুজ ফল এবং শাকসবজি রেখেছেন অভিনেত্রী। পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন কড়া ডায়েট মেনে চলেন তিনি। বাইরের খাবার থেকে শুরু করে জাঙ্ক ফুড সমস্তটাই এড়িয়ে চলেন অভিনেত্রী। পাশাপাশি চুলের যত্নের জন্য বিশেষ করে নারকেল তেলের উপরে ভরসা করে থাকেন অভিনেত্রী।

এদিন তিনি আরো জানান যে অভিনয় জীবনের প্রথম দিকে তিনি সানস্ক্রিম ব্যবহার করতেন না। যে কারণে রোদের মধ্যে অভিনয় করতে গিয়ে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছিল তার ত্বক। তবে বর্তমানে সানস্ক্রিম ছাড়া কখনোই বাইরে বেরো না তিনি। এবং তিনি এও জানান যে এই নিয়মগুলো পালন করলেই তার অনুরাগীরা তার মত বয়স ধরে রাখতে পারবে।

Nira