Tollywood

Raima Sen: আপনিও হতে পারেন সুচিত্রা সেনের নাতজামাই! বিয়ে করতে চান রাইমা সেন! পূরণ করতে হবে একটাই শর্ত…

একে রাইমা সেন, তার ওপর মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি। আবার রাজ পরিবারের সদস্য। ভাবুন তাহলে তাঁর স্বামী খুঁজতে কী কসরতই না করতে হবে। কিন্তু আদৌ কি বিয়ে নিয়ে ভাবছেন অভিনেত্রী? নাকি নিজে থেকেই সেরে ফেলেছেন সেই শুভ কাজ!

তাঁর হাতে একটি আংটি রয়েছে। সেই আংটি দেখে বরাবরই বিপাকে পড়েন তাঁকে পছন্দ করা মানুষরা। ভাবেন হয়তো চুপি চুপি সেরে রেখেছেন নিজের এনগেজমেন্ট। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই সব বিষয়ে খুলে কথা বললেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

আসলে সাক্ষাৎকার এগোচ্ছিল তাঁর পরবর্তী কাজ নিয়ে। কিন্তু কথায় কথায় বিয়ের প্রসঙ্গ উঠে আসে। আর অমনি বলেন, নিয়ে করার জন্য তো একপায়ে রাজি। শুধু ছেলে খোঁজার অপেক্ষা। তাহলে কেমন চাইলে চাই তাই?

এই প্রশ্নের জবাবটা সত্যিই খুব সাধারণভাবেই দিলেন অভিনেত্রী। একটি সুস্থ স্বাভাবিক সংসার করার জন্য মানুষের যা যা দরকার অভিনেত্রীরও তাই দাবি। সবার আগে

‘দরকার ভালো মানুষ হওয়া। আমরা একে অপরের জীবন নিয়ে যেন স্বাচ্ছন্দে চলাফেরা করতে পারি’, বলেন অভিনেত্রী। তবে এর সঙ্গে বেশ কিছু জরুরি বিষয়ও যোগ করেন। যেমন ব্যাংকে যেন টাকা থাকে। টাকা ছাড়াও তো ভালো থাকা সম্ভব নয়।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

বলিউড টলিউড সমান তালে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর পরবর্তী কাজ ‘ রক্তকরবী ‘ তাঁর প্রচারের ফাঁকেই এই কথাগুলি বলেছিলেন। এটি যদিও একটি ওয়েব সিরিজে। এই সিরিজে তাঁকে ছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতা বিক্রমকে।

Nira