Tollywood

Subhashree Ganguly: সবার মতো ম’দ খেয়ে ফুর্তি নয়, পুকুর থেকে মাছ ধরলো ছেলে! তাই দিয়ে সাদামাটা বড়দিন উদযাপন শুভ ডার্লিংয়ের! “একেবারে মাটির মানুষ” বলছে নেটিজেন

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। সেই সঙ্গে তার স্বামীও একজন টলিউডের পরিচিত পরিচালক রাজ চক্রবর্তী সেইসঙ্গে শাসকদলের একজন বিধায়ক। প্রায় প্রতিদিন সব রকমের বড় বড় মানুষজনের সঙ্গে ওঠা বসা তাদের। সেখানে দাঁড়িয়ে সবাই মনে করে যে তাদের বড়দিন উদযাপন হবে হয়তো একেবারে অন্যরকম কোন বড় গির্জা সেখানে গিয়ে কেক, লাইট, সান্তা ক্লজের সঙ্গে জমিয়ে কাটাবেন ছেলে ইউভানকে নিয়ে। কিন্তু এদিন চিত্রটা দেখা গেল কিছুটা অন্যরকম।

সবাইকার ধারণা মত তাদের বড়দিন উদযাপন ছিল একেবারেই আলাদা তবে কেক বা জাঁকজমক থেকে দূরে নিজেদের গ্রামের বাড়িতে সবুজ গাছপালা এবং পাখির ডাকের মধ্যেই এই গোটা দিনটাকে কাটালেন এই তারকা দম্পতি সাথে ছোট্ট ছেলে। তাদের গ্রামের বাড়িতে রয়েছে পুকুর ভর্তি মাছ, ক্ষেতের নানা রকমের সবজি, সেই সঙ্গে নানা রকমের পাখির ডাক। শহরের বেড়াজাল থেকে দূরে একেবারেই অন্য এক পরিবেশ। আর সেখানে গিয়েই ছেলে ইউভান ঠিক কতটা আনন্দ করছে সেটা ফ্রেমবন্দি করতে দেখা গেল নায়িকাকে।

তাদেরকে দেখা যাচ্ছে, ক্ষেত থেকে বিট, ধনেপাতা, বেগুন— এমন নানা ধরনের সব্জি তুলতে আবার কখনো পুকুর থেকে বালতি ভর্তি মাছ নিয়ে যেতে দেখা যাচ্ছে ছোট্ট ইউভানকে। আর এইসব ছোট ছোট মুহূর্তগুলোকেই একসাথে দর্শকদের সঙ্গে ভাগ করে নিলেন তারা। যেখানে টলি পাড়ার অন্যান্য তারকাদের দেখা গেল জাঁকজমক করে বড়দিন উদযাপন করতে সেখানেই বাকিদের তুলনায় রাজ-শুভশ্রী বড়দিনটা একটু অন্য ভাবে কাটালেন।

প্রসঙ্গত প্রায় সময় নিজেদের ব্যক্তিগত মুহূর্ত তুলে ধরেন এই তারকা জুটি। সোশ্যাল মিডিয়ায় কখনো নিজেদের ছেলের সাথে কাটানো ছুটির মুহূর্ত ভাগ করে নেন আবার কখনো দেখা যায় ছেলের সঙ্গে খেলা করতে। যা দেখে সব সময় প্রশংসায় ভরিয়ে দেন তাদের ভক্তরা। এবারেও সেই একই রকম ভাবে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও প্রশংসিত হয়েছে।

Nira