এক বছরে পা ছোট্ট কেশবের! ধুমধাম করে জন্মদিন পালন রাজা-মধুবনীর – Tolly Tales
Connect with us

Tollywood

এক বছরে পা ছোট্ট কেশবের! ধুমধাম করে জন্মদিন পালন রাজা-মধুবনীর

Published

on

সদ্য এক বছরে পা দিল টেলিভিশনের জনপ্রিয় জুটি রাজা-মধুবনীর একমাত্র পুত্রসন্তান কেশব। সন্তানের জন্মের পর কেরিয়ার থেকে ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী।

সংসার সামলানো এবং সন্তানকে দেখা এই ছিল তাঁর মুখ্য কাজ। সেই প্রাণের টুকরো এক বছরে পা দিতেই ধুমধাম করে জন্মদিন পালন করলেন সেলেব দম্পতি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়েছে।

রাজা এবং মধুবনী দুজনেই সোশ্যাল মিডিয়া যথেষ্ট সক্রিয়। ব্যক্তিগত জীবনের বেশ কিছু ছবি এবং ভিডিও দু’জনে শেয়ার করে থাকেন অনুরাগীদের জন্য। সেখানে স্থান পায় কেশবও। আর ছোট্ট সোনার আদুরে ছবিগুলি দেখে মন ভরে যায় নেটিজেনদের। জন্মদিন সেলিব্রেশনের সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় দেখা গেল। পরিবারের সঙ্গে ছেলের জন্মদিন পালন করলেন এই টলি দম্পতি।

ছোট্ট কেশব বেশ মিষ্টিভাবে সেজেছিল। সঙ্গে সেজেছিলেন রাজা এবং মধুবনী। ছেলেকে নিজের হাতে কেক কেটে খাইয়ে দিলেন মধুবনী। জন্মদিন উপলক্ষে ঘর সুন্দর করে সাজিয়েছিলেন এই দম্পতি।

ছোট কেশবকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তবে শুধু ছেলের জন্মদিনের সেলিব্রেশন নয়, সেই সঙ্গে ছিল আরও বড় উদযাপন। রাজা মধুবনীর ইউটিউব চ্যানেল রয়েছে।
সম্প্রতি সেই চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা ১ লাখ পেরিয়ে গিয়েছে। তারও উদ্যাপন হল গতকাল। রাজা সিলভার প্লে বাটন নিয়ে ছবি তুললেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending