Tollywood

Madhubani-Raja Goswami: অভিনয়ের সুযোগ মিলছে না, বিপুল পরিমাণ অর্থ নিয়ে ভিডিও করার অভিযোগ জনপ্রিয় টেলিভিশন দম্পতির বিরুদ্ধে! আসল কেসটা কী?

রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামী। বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই দুটি নাম বেশ জনপ্রিয়। ওম এবং তোড়া বিপুল জনপ্রিয়তা যেমন অর্জন করেছিলেন দুজনে সেই একই জনপ্রিয়তা বজায় রেখেছেন তারা এত বছর পরেও। এই দুই নায়ক নায়িকার আসল নাম না জানলেও সিরিয়ালের চরিত্রের নাম দিয়ে তাদেরকে চেনে না এমন কোন বাঙালি দর্শক হয়তো খুঁজে পাওয়া যাবে না।

TV couple Raja Goswami and Madhubani to feature in 'Didi No. 1' - Times of  India

যদিও বহু বছর ধরে সিরিয়াল জগত থেকে দূরে রয়েছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। মূলত বিয়ের পর থেকেই সম্পূর্ণ সংসার জীবন পালনে মনোনিবেশ করেছেন তিনি। তারপর প্রথম ছেলে আসার পর এখন পুরোপুরি ছেলেকে মানুষ করতে ব্যস্ত অভিনেত্রী।

যদিও রাজা আবার নতুন উদ্যমে কাজ শুরু করেছেন সিরিয়ালে। তবে এতদিন তাকেও দেখা যায়নি বাংলা টেলিভিশনের পর্দায়। সম্প্রতি দুজন মিলে আবার একটি নতুন ঘোষণা করেছেন। যেকোনো অনুষ্ঠানে গিয়ে তারা ভিডিও বা Vlogging করবেন। তাই ইচ্ছুক ব্যক্তিরা যাতে তাদের সাথে যোগাযোগ করে এই ঘোষণা করেছিলেন দুজনে।

কিন্তু তা নিয়ে বিভিন্ন ধরনের কটাক্ষ শুরু হয় দুজনের এই ঘোষণা করার পর থেকে। দাবি উঠতে থাকে যে মোটা টাকার বিনিময় তারা এই কাজ করবেন। সহজ উপায়ে অর্থ উপার্জনের জন্য এই পন্থা বেছে নিয়েছেন নাকি এই দুই নায়ক নায়িকা। অপরদিকে মধুবনী আর সিরিয়ালে ফিরতে পারবেন না নায়িকা হয়ে এটা তিনিও জানেন। তাই সমস্ত ভেবেচিন্তে এই সিদ্ধান্ত নিয়েছেন।

অবশেষে এই বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেতা রাজা। তিনি জানান যে তারা বেশ কিছু নামিদামি ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন। এই ধরনের কাজের জন্য পারিশ্রমিক নেন। কারণ এতে তারাও প্রচার পায়। এক বছর আগে দুজন মিলে একটি ইউটিউব চ্যানেল খুলেছিলেন যার অনুরাগীর সংখ্যাও ধীরে ধীরে বাড়ছে।

Priyo Tarakar Andarmahal 12 May 2020 Written Update: Meet The Married  Couples - Zee5 News

Nira