Tollywood

Sandy Saha: এবার টলিউডে নামছেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা! হবেন বাংলার নবাবের “বেগম”! উত্তেজিত হয়ে করে ফেললেন ফাঁস

পূজো থেকেই বাংলা ইন্ডাস্ট্রিতে একের পর এক নতুন সিনেমা আনাগোনা চলছে। কিছু বক্স অফিসে ভালো ফল করলেও বেশ কিছু সিনেমা মুখ থুবড়ে পড়ছে প্রেক্ষাগৃহে। এবার পুজোর আগে থেকেই বেশ কিছু ছবি তৈরি হওয়ার আগেই বন্ধ হয়ে গেছে তার মধ্যে একটি হলেও রানা সরকার পরিচালিত এবং সোনামণি সাহা ও প্রতীক সেন অভিনীত ছবি।

sonamoni saha and pratik sen 639

তবে সেই ছবি বন্ধ হওয়ার পরে আবার নতুন উদ্যানে শুরু করছেন রানা সরকার । তার প্রযোজনায় আসতে চলেছে আরো একটি নতুন ছবি যার নাম মীরজাফর। গতকাল সেই ছবির প্রথম পোস্টার নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘গ্যাঙস অফ মুর্শিদাবাদ : পিলে চমকানোর ওষুধ New Generation of Bengali Mainstream,More to reveal soon…যাত্রা শুরু ডিসেম্বর,2022’

তবে এবার এই ছবি হাত ধরেই লাইন লাইটে আসতে চাইছে বাংলার জনপ্রিয় এবং সমালোচিত কনটেন্ট ক্রিয়েটর স্যান্ডি সাহা। সিন্ডিকে বাংলার মানুষ চেনেন নানারকম বিতর্কিত পোস্ট করার জন্যই। তার শেয়ার করা একাধিক কনটেন্ট নিয়ে নানারকম সমালোচনা দেখা যায় সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের মধ্যে।

আর তিনি যে লাইন লাইটে থাকার জন্য সবকিছুই করতে পারেন তা বলা বাহুল্য। তাই এবার রানা সরকারের ছবিতে নিজের জন্য একটি চরিত্র বেছে নিলেন স্যান্ডি। ছবির পোস্টারের কমেন্টে গিয়ে লিখলেন ‘আমি কি সিরাজের বেগম হব’। তবে এই মন্তব্য যে তিনি মজা করেই সোশ্যাল মিডিয়াতে লিখেছেন তার বুঝতে কারুর বাকি নেই।

WhatsApp Image 2022 11 02 at 13.23.24

Nira