BollywoodTollywood

Zee Bangla Actor: বাংলা সিরিয়ালে কাজ করার শখ মিটে গেছে! এবার সোজাসুজি বলিউডে পা! বন্ধ হয়ে যাচ্ছে রাঙা বউ?

অভিনেতা কখনো আঞ্চলিক ভেদাভেদ দেখে না। বলা ভালো অভিনয় কখনো সেই বিভেদ করে না। তাইতো এই বর্তমান যুগে টলিউড বলিউড হলিউড সব মিলেমিশে একাকার। এমনকি বাংলার অভিনেতা-অভিনেত্রীরাও পাড়ি দিচ্ছে বলিউডে এবং বলিউড থেকে হলিউডে অভিনয় করার দৃষ্টান্তও কম নেই।

এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা একটা সময় টলিউড এবং বলিউড সমানতালে মাতিয়ে দিয়েছেন নিজের অভিনয়ের জাদুতে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, মিঠুন চক্রবর্তী এর উজ্জ্বল দৃষ্টান্ত। এখন সেই রেশ আরো বেড়ে গেছে।

এবার টলিউড থেকে বলিউডে পা দেওয়া অভিনেতাদের তালিকায় যুক্ত হতে চলেছে আরও একটি নাম। কিছুদিন আগেই জি বাংলাতে নতুন শুরু হয়েছে ধারাবাহিক রাঙা বউ। সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেতা বা অভিনেত্রী কেউই দর্শকদের কাছে অজানা নয়। শুধু তাই নয় তাদের জুটিকে এর আগেও দর্শকরা ভালোবাসা দিয়েছে ত্রিনয়নী ধারাবাহিকের মধ্যে দিয়ে।

এই ধারাবাহিকের পর দ্বিতীয়বার জুটি হিসেবে ছোট পর্দায় ফিরে এসেছেন অভিনেতা গৌরব রায়চৌধুরী এবং অভিনেত্রী শ্রুতি দাস। ত্রিনয়নী, ওগো নিরুপমা, পিলুর পর অভিনেত্রী শ্রুতি দাসের সঙ্গে তার এই সিরিয়ালটিও টিআরপিতে বেশ ভালো জায়গা করে নিতে পেরেছে।

Watch Ranga Bou TV Serial 21st February 2023 Full Episode 56 Online on ZEE5

কিন্তু এবার তাল কাটতে চলেছে। নিজের অভিনয় কেরিয়ার নিয়ে একটি বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন গৌরব। এবার আর সিরিয়াল নয় সোজাসুজি সিনেমাতে কাজ করার স্বপ্ন দেখছেন তিনি। সেটাও আবার টলিউড নয় একেবারে বলিউডে। থিয়েটার থেকেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত হয়েছিলেন গৌরব। এক সাক্ষাৎ করে বলেছিলেন শুরুতে প্রতারণার শিকার হতে হয়েছিল তাকে। কিন্তু এখন সেই অধ্যায় অতীত এবং তিনি টলিউডের উজ্জ্বল এক প্রতিভা।

Ranga Bou TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে ছোট পর্দা ছাড়া টলিউডের সিনেমাতে ইতিমধ্যেই তিনি কাজ করে ফেলেছেন। হরনাথ চক্রবর্তীর ‘অমর প্রেম’ থেকে শুরু করে বাবা যাদবের ‘গেম’, মৈনাক ভৌমিকের ‘একান্নবর্তী’ সিনেমাতে দেখা গিয়েছে গৌরবকে। ২০২৩ সালের শেষের দিকে অথবা ২০২৪ সালের শুরু থেকেই এবার নিজেকে সম্পূর্ণ বদলে ফেলবেন এবং অন্যদিকে মন দিচ্ছেন গৌরব। ‘রাঙা বউ’ করার পর তিনি আপাতত আর সিরিয়াল করবেন না সেটা জানিয়ে দিয়েছেন। একটা হিন্দি ওয়েব সিরিজে কাজ করার কথা রয়েছে। এবার পুরোদস্তুর বলিউডে মন দিতে চাইছেন গৌরব।

Mouli Ghosh